আলোড়ন নিউজ
Lead News

১২ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে?

  • 197
  • 45
  • 13
  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    261
    Shares

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ: আজ ১২ অক্টোবর ২০১৯, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে উত্তেজনা পরিহার না করলে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। জমি সংক্রান্ত বিরোধ মিটিয়ে ফেলার ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। প্রিয়জনের কারণে ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ জনসংযোগ ও প্রচারমূলক কাজে সাফল্য আসতে পারে। প্রতিশ্রুতি রক্ষায় সচেষ্ট থাকুন। বৈদেশিক আর্থিক যোগাযোগ ব্যবসায়িক কাজে অগ্রগতি এনে দিতে পারে। পানাহারের ব্যাপারে সতর্ক থাকবেন।

মিথুন : ২১ মে-২০ জুন

কারও প্ররোচনায় নিজস্ব পরিকল্পনা পরিবর্তন করার মতো পরিস্থিতির উদ্ভব হতে পারে। দূরের কোনো সুখবর আপনাকে বিভ্রান্ত করতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

সাবধানে চলুন। কারও ওপর নির্ভর করে আর্থিক সংক্রান্ত কোনো কাজ করবেন না। অবসর সময়ে বসে না থেকে কিছু একটা করার চেষ্টা করুন এবং পরিবারের সদস্যদের চাহিদা বাস্তবায়নের চেষ্টা করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

শিল্প ও সাহিত্য ক্ষেত্রের প্রিয়জনের উৎসাহ আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দিতে পারে। দূরের সন্তানের খোঁজখবর নিন। ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। দূরের যাত্রায় টাকা পয়সা সাবধানে রাখুন। দূরের ব্যবসায়িক যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মস্থলে পদস্থদের কাজে লাগানোর ব্যাপারে নতুন কোনো সিদ্ধান্ত নিলে ভালো করবেন। পরিচিত কারও কথায় বিশ্বাস স্থাপনের পূর্বে বিষয়টি সম্পর্কে তথ্য সংগ্রহ করে জেনে নিন তা ঠিক আছে কি না।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রিয়জনের কাছ থেকে একটু বেশি সহযোগিতার আশা করতে পারেন। তবে এ ব্যাপারে আপনাকে সাবধানে পদক্ষেপ নিতে হবে। কোন সংবাদ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। বিয়ের যোগ শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রতিবেশী ও দূরের স্বজনের মাঝ থেকে কেউ আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। কর্মস্থলে নিজের আর্থিক জরুরি কাজগুলো অধস্তনদের সহযোগিতায় সম্পাদন করার চেষ্টা করুন। দূরের যাত্রায় যানবাহনে সতর্ক থাকুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

সহকর্মীদের বিরোধিতার কারণে আপনার মনটা অস্থির হয়ে উঠতে পারে। কিন্তু আপনার নিজস্ব গোপন কোনো তথ্য প্রকাশ করা ক্ষতির কারণ হতে পারে। আপনার প্রিয় মানুষটির সঙ্গে রোমান্স আনন্দময় হতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কর্মস্থলে নিশ্চিত না হয়ে অন্য কাউকে দায়িত্ব প্রদানের ব্যাপারে সচেতন থাকুন। পরিকল্পনা অনুযায়ী জমি সংক্রান্ত কাজগুলো সমাধানে এগিয়ে যান। প্রিয়জনের স্বাস্থ্যের ব্যাপারে প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পুরনো জমি সংক্রান্ত ঝামেলার অবসানে প্রভাবশালীদের সহযোগিতায় সফল হবেন। বৈদেশিক ব্যবসা সংক্রান্ত কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার সম্ভাবনা রয়েছে। পারিবারিক কোনো ঝামেলায় জড়িয়ে যাওয়ার লক্ষণ রয়েছে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

চাকরিজীবীদের কর্মস্থলে আলোচনাকালে রাজনৈতিক বিষয়ে উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন। দূরের ব্যবসায়িক যোগাযোগের কাজে অগ্রগতি হবে। পারিবারিক ঝামেলা থেকে একটু দূরে থাকুন।

Related posts

২৪ ঘন্টার আল্টিমেটাম,অন্যথায় তালা ঝুলবে

Ashish Mallick

মির্জা ফখরুলদের রাজনীতি মিথ্যার ওপর প্রতিষ্ঠিত: হাছান মাহমুদ

Ashish Mallick

‘হিজড়া’ পরিচয়েও ভোটার হওয়া যাবে

Mostafij Rahman

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.