আলোড়ন নিউজ
শিক্ষা

কুবিতের ৪ দিনব্যাপী মার্কেটিং কর্নিভাল আজ শুরু হয়েছে।

কুবি প্রতিনিধি, আলোড়ন নিউজ: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) এই প্রথম বারের মত ৪ দিন ব্যাপী মার্কেটিং কার্নিভাল শুরু হয়েছে। ১১ই ফেব্রুয়ারী (সোমবার) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রাশাসনিক ভবন থেকে র‍্যালীর মাধ্য দিয়ে শুরু হয় কার্নিভালের আগ্রযাত্রা শুরু হয়। মার্কেটিং কর্নিভালের ৪ দিন ব্যাপী ১ম দিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মিজানুর রহমান এসময় তিনি বলেন, ‘শিক্ষার্থীদের কে পাঠ্যপুস্তকের বাহিরে ও বিভিন্ন বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে এবং মার্কেটিং বিষয়ে গুরুত্বপুর্ন বিষয় উপস্থাপনা করে তুলে ধরেন বর্হিবিশ্বের সাথে বাংলেদেশের মার্কেটিং এর বর্তমানের পেক্ষাপট’। আজকের অনুষ্ঠানে গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এমরান কবির চৌধুরী।

আলোচনা সভার শেষে দুই বিশ্ববিদ্যালয় ‘জবি ও কুবি’ উপাচার্য মহদয়,মার্কেটিং বিভাগের শিক্ষকবৃন্দকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর সভাপতি জাহিদুল ইসলাম ও সদস্য ও সহযোগী সদস্য’রা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং কার্নিভালে অনুষ্ঠানে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ধরনের খেলাধুলা, কেইস স্টাডি প্রতিযোগিতা, বসন্ত উৎসব, কনসার্ট, ফটো সেশন, উপচার্যের সাথে স্বাগত মিটিং, মার্কেটিং সামিট ও কর্পোরেট ডিনারসহ বিভিন্ন আয়োজন।

Related posts

জাতীয় আইনগত সহায়তা দিবসে কুবি থিয়েটারের নাটক প্রদর্শনী

Ismail Hossen

রাবি ছাত্রলীগ সভাপতিসহ ৬ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজি ও লিচু চুরির মামলা

Maruf Hasan

প্রত্যাশিত ফলাফল না পাওয়ায় সারাদেশে সাতজন শিক্ষার্থীর আত্মহত্যা

SULTAN AHMMAD RAJU

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.