আলোড়ন নিউজ
সারাদেশ

বেনাপোল হুন্ডির টাকাসহ আটক-১

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধি:বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম থেকে বৃহস্পতিবার (২৮ই ফেব্রুয়ারি) সকালে হুন্ডির ৪ লক্ষ টাকা সহ রয়েল (২৭) কে আটক করেছে আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা। সে বেনাপোল পোর্ট থানার মানকিয়া গ্রামের আকরাম হোসেন এর ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক হুন্ডি পাচার কারী বাংলাদেশী টাকার একটি চালান নিয়ে সাদিপুর গ্রাম থেকে বেনাপোল বাজারের দিকে যাচ্ছে। এধরনের খবরের ভিত্তিতে বিজিবির একটি টহলদল সাদীপুর গ্রামের মেইন রাস্তায় অভিযান চালিয়ে একটি ইজিবাইক থেকে রয়েলকে আটক করা হয়। পরে ক্যাম্পে নিয়ে তার দেহ তল্লাশীকরে বাংলাদেশি ৪লক্ষ টাকা উদ্ধার করা হয়।
বেনাপোল চেকপোষ্ট আইসিপি ক্যাম্পের সুবেদার মনিরুজ্জামান হুন্ডির টাকা সহ রয়েলকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,টাকাসহ আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে।

Related posts

১০টি ইটভাটায় দেশের চাহিদা মেটানো সম্ভব: বনমন্ত্রী

Ashish Mallick

মেয়র লিটনকে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা

Ashish Mallick

দুর্গাপুরে দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

Ashish Mallick

1 comment

Beau Voiles September 9, 2019 at 6:59 pm

My partner and I absolutely love your blog and find most of your post’s to be what precisely I’m looking for. Do you offer guest writers to write content for you? I wouldn’t mind producing a post or elaborating on a number of the subjects you write with regards to here. Again, awesome blog!

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.