আলোড়ন নিউজ
Lead News জাতীয়

পিস্তল নিয়ে বিমানবন্দর পার, তদন্তে কমিটি গঠন

পিস্তল সঙ্গে নিয়ে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্ক্যানিং মেশিন পার হওয়ার ঘটনার তদন্তে নেমেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বিষয়টি নিশ্চিত করে শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক জাগো নিউজকে বলেন, ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটির প্রধানের নাম জানতে চাইলে তিনি জানান, কিছুক্ষণের মধ্যে নামগুলো জানানো হবে।

গতকাল মঙ্গলবার বিকেলে নভোএয়ারের ভিকিউ-৯০৯ ফ্লাইটে শাহজালাল বিমানবন্দর হয়ে চট্টগ্রামে যাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন। এ সময় মনের অজান্তে তিনি তার ব্যাগে থাকা লাইসেন্স করা পিস্তলটি বাসায় রেখে আসতে ভুলে যান বলে জানান।

নভোএয়ারের বুকিং কাউন্টারে গিয়ে ইলিয়াস কাঞ্চন জানান, ৯ এমএম পিস্তল আর ১০ রাউন্ড গুলি তিনি ভুলে সঙ্গে করে নিয়ে এসেছেন।

বিমানবন্দরের বেহাল অবস্থার বিবরণ দিতে গিয়ে তিনি জাগো নিউজকে বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই দফা ব্যাগ ও দেহ তল্লাশি করেছে। কিন্তু কোন কারণে পিস্তলটা শো করল না আমি পরে তাজ্জব হয়ে গেলাম।

মনের অজান্তে নিয়ে আসা পিস্তলটির বিষয়ে পরে তিনি বিমানবন্দরের নিরাপত্তা বিভাগকে জানান। তাৎক্ষণিক শাহজালাল কর্তৃপক্ষ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের কাছে দুঃখ প্রকাশ করে।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা থেকে ছেড়ে যাওয়া দুবাইগামী বিজি-১৪৭ ফ্লাইটে খেলনা পিস্তল নিয়ে উঠে বিমান ‘ছিনতাইয়ের’ চেষ্টা করেন পলাশ আহমেদ নামে এক যুবক।

Related posts

টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ৮ জন নিহত

Ashish Mallick

ডাকসুর গেটে তালা মেরে মুক্তিযুদ্ধ মঞ্চের হামলা, ভিপি নুরসহ ৬ জন আহত

Ashish Mallick

কিশোর লেগ স্পিনার আফ্রিদিকে দিয়ে চমক দিতে চায় রংপুর

Ashish Mallick

3 comments

Typicalcat54 December 31, 2019 at 7:35 pm Reply
Typicalcat23 December 31, 2019 at 10:33 pm Reply
Typicalcat51 January 1, 2020 at 4:19 am Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.