আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

এলাকার সমস্যা চিহ্নিত করে ছুটে বেড়ান একের পর এক মন্ত্রনালয়ে মাশরাফি

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ: সচিবালয়ে পানিসম্পদ মন্ত্রণালয়ে ছুটে যান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। কেননা নদীভাঙন নড়াইল জেলার অন্যতম বড় সমস্যা। প্রতিবছর নদী ভাঙনের পড়ে কবলে ভিটামাটি হারাচ্ছে হাজারো মানুষ। বর্তমান আলোচিত ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা যাওয়ার খবর পেয়ে পানিসম্পদ উপমন্ত্রীর দফতরের সামনে কর্মকর্তা-কর্মচারীদের বেশ ভীড় চোখে পড়ে।

গতকাল মঙ্গলবার (৯ এপ্রিল)দুপুরে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের সঙ্গে সাক্ষাৎ করতে যান তিনি।

পানিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের বলেন, মাশরাফি বিন মর্তুজা এমপি দুটি ডিও লেটার (আধা-সরকারিপত্র) নিয়ে এসেছিলেন। একটি ছিল, ওনার নির্বাচনী এলাকা নড়াইলের মধুমতি ও চিত্রা নদী ড্রেজিং এবং নদীর পাড় সংরক্ষণ ও অন্য ডিও লেটার ছিল চিত্রা নদীর নড়াইল শহরের অংশে ঢাল সংরক্ষণের বিষয়ে।’

‘চিঠিতে তিনি মধুমতি নদীর শিয়ারপুর, মল্লিকপুর, ঘাঘা অংশে ভাঙন শুরু হয়েছে বলে উল্লেখ করে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান। এর পরিপ্রেক্ষিতে উপমন্ত্রী পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের নির্দেশনা দেন যে, যেখানে ভাঙন শুরু হয়েছে সেখানে দ্রুত আপদকালীন ব্যবস্থা নিন। এ ছাড়া স্টাডি করে ড্রেজিং ও নদীর পাড় সংরক্ষণের জন্য কীভাবে দ্রুত কাজ শুরু করা যায় সেই নির্দেশনাও দিয়েছেন উপমন্ত্রী’- বলেন আবু নাছের।

জনসংযোগ কর্মকর্তা বলেন, মাশরাফি বিন মর্তুজাকে উপমন্ত্রী বলেন, ‘আপনি রাজনীতিতে নতুন, আপনি দেশের গর্ব। আপনার মতো মেধাবীরা যাতে রাজনীতির প্রতি আকৃষ্ট হয় সেজন্য সব ধরনের সহযোগিতা আমরা করব।’

উপমন্ত্রীর দফতর থেকে বেরিয়ে যাওয়ার সময় বারান্দায় ভিড় জমানো কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ছবি তোলেন মাশরাফি।

পানিসম্পদ মন্ত্রণালয় থেকে ধর্ম মন্ত্রণালয়ে যান মাশরাফি। এর আগে স্বাস্থ্য মন্ত্রণালয়ে মন্ত্রী জাহিদ মালেকের সঙ্গেও সাক্ষাৎ করেন তিনি।

Related posts

শেরপুরে চলমান গুজবের সচেতনেতা বৃদ্ধি করতে ইমাম সমাবেশ।

Ashish Mallick

ঢাকার ওয়ারীর শিশুটিকে হত্যার আগে ধর্ষণ করা হয়

Ashish Mallick

বনানীর এফ আর টাওয়ারের মালিক ফারুক গ্রেপ্তার

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.