আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে ফেরার সময় আটক নয়

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধিঃযশোর বেনাপোল সীমান্তে পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে ফেরার সময় পুরুষ-নারীসহ ৯জন অনুপ্রবেশকারী বাংলাদেশিকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

আটককৃতদের মধ্যে কয়েকজন হলেন- যশোরের মনিরামপুর এলাকার সামিউলের দুই ছেলে আজিজুর (৪২) ও আজিম (০৭) এবং মেয়ে অঞ্জলী (০৮), আজিজুর রহমানের মেয়ে নিলা (১৯), সাহেব আলীর ছেলে মজিবর রহমান (৪৫) ও মেয়ে মনিরা (১৬), মুন্না(২২)।

সোমবার (২৯ এপ্রিল) বিকালে বেনাপোল সীমান্তের বারোপোতা বাজার থেকে ২১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে।

বিজিবি জানায়, গোপন খবরে জানা যায়, ভারত হতে অবৈধভাবে একদল নারী-পুরুষ সীমান্ত পার হচ্ছে। এমন সংবাদে বিজিবি সীমান্তে নজরদারি বাড়ায়। এক পর্যায়ে অবৈধ অনুপ্রবেশকারীরা এপারে প্রবেশের পর ধাওয়া করে তাদের আটক করা হয়। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা।

২১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের নায়েক সুবেদার মামুনুর রশিদ জানান, আটকৃতদের বিরুদ্ধে ১৯৭৩ সালের পাসপোর্ট আইনে ১১(সি) ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

Related posts

ভুল ইনজেকশন পুশ করায় জ্ঞান ফেরেনি গোপালগঞ্জের মুন্নির

Animesh Roy

আমরা এই মুহূর্তে কোন রকম সংঘাতে জড়াতে চাই না: মির্জা ফখরুল

Ashish Mallick

২ মাছ চাষিকে কুপিয়ে হত্যা !

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.