আলোড়ন নিউজ
Lead News খেলা

বিশ্ব ক্রিকেট খ্যাত ঈশ্বরের নতুন রেকর্ড

অনিমেশ রায় নীরব, আলোড়ন নিউজঃ ব্যাট হাতে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ডের মালিক তিনি। বিশ্বকাপের সর্বোচ্চ রানও তাঁর। এছাড়া আরো অনেক রেকর্ড রয়েছে ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকারের। কিন্তু প্রথমবারের মতো সেলুনেই বসে নারীর হাতে শেভ করেন নতুন রেকর্ড গড়েছেন তিনি।

ব্যাট হাতে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ডের মালিক তিনি। বিশ্বকাপের সর্বোচ্চ রানও তাঁর। এছাড়া আরো অনেক রেকর্ড রয়েছে ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকারের। কিন্তু প্রথমবারের মতো সেলুনেই বসে নারীর হাতে শেভ করেন নতুন রেকর্ড গড়েছেন তিনি।
অবশ্য এর পেছনে লুকিয়ে আছে জীবনযুদ্ধে বুক চিতিয়ে লড়াই করা দু’সাহসী তরুণীর গল্প। প্রত্যন্ত এক গ্রামের সেলুনে কাজ করেন দুই তরুণী। সংসারের খরচ জোগাতে অসুস্থ বাবার সেলুনে পুরুষ সেজে কাজ করেন “নেহা” এবং তাঁর বোন “জ্যোতি”। এই খবর প্রকাশিত হয় ভারতের বিভিন্ন গণমাধ্যমে। তৈরি হয় একটি বিজ্ঞাপনও। এরপর দুই বোনের সঙ্গে দেখা করতে যান ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার।
সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামে একটি ছবি পোস্ট করেন ভারতের লিটল মাস্টার। আর ক্যাপশনে লেখেন, ‘আমার এটি প্রথম। আপনারা নাও জানতে পারেন, তবে আমি কখনও অন্যকে দিয়ে সেভ করাইনি। সেই রেকর্ড আজ ভেঙে গেল। ‘বারবার গার্লসের’ সঙ্গে দেখা করে এবং জিলেট ইন্ডিয়ার বৃত্তি তাদেরকে দিতে পেরে সম্মানিতবোধ করছি।

Related posts

শার্শায় ম্যাস হিস্টিরিয়া শিক্ষক শিক্ষার্থীসহ ২০ জন হাসপাতালে ভর্তি

Nurul Alam

দেশে করোনার ১০৩তম দিন : মোট আক্রান্ত এক লাখ ২২৯২ এবং মৃত্যু ১৩৪৩

Ashish Mallick

আজ ঢাকার অর্ধেক এলাকায় গ্যাস থাকবে না

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.