আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন!

রবীন্দ্রনাথ বর্মন, নিজস্ব প্রতিবেদক: উপজেলা নির্বাচনের ৫ম ধাপে মঙ্গলবার (১৮ জুন) গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন নিশ্চিত করতে ইতোপূর্বে একটি ‘আইন শৃংখলা রক্ষাকারী সেল এবং মনিটরিং টিম গঠন করা হয়েছে। নির্বাচনে ভোট গ্রহনে আইন-শৃংখলা রক্ষাকারী সংস্থা সমূহের কর্মকান্ডের সমন্বয়সাধন ও সুসংহতকরণের দায়িত্ব পালন করবেন বিশেষ এই টিম।
এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হচ্ছেন- চেয়ারম্যান পদে আশরাফুল আলম সরকার লেবু (নৌকা), আহসান হাবীব খোকন (লাঙল), গোলাম আহসান হাবীব মাসুদ (মোটর সাইকেল), খয়বর হোসেন সরকার মওলা (ঘোড়া)। ভাইস চেয়ারম্যান পদে সফিউল আলম (চশমা), শওকত আলী (টিয়াপাখী), আব্দুর রাজ্জাক তরফদার (টিউবয়েল), আল শাহাদত জামান জিকো (তালা), আসাদুজ্জামান মনি (লাঙল), সুরুজিত কুমার সরকার (বৈদুৎতিক বাল্ব)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হোসনে আরা বেগম (লাঙল), আল্পনা রানী গোস্বামী (ফুটবল) ও উম্মে সালমা (হাঁস), হাফিজা বেগম কাকলী (কলস)।
এ উপজেলা পরিষদ নির্বাচনে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ২১৮ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ৩৪১ ও মহিলা ১ লাখ ৭৩ হাজার ৮৭৭ জন। ১১১টি ভোট কেন্দ্রে এসব ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Related posts

চট্টগ্রামে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ জুয়ার সামগ্রী জব্দ

Ashish Mallick

ভারতীয় নাগরিক ডলারসহ আটক

Ashish Mallick

যুবলীগকে দক্ষতা ও সৃজনশীলতার মধ্য দিয়ে নেতৃত্ব দিচ্ছে বদিউল আলম

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.