আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

সারাদেশে শেখ তন্ময়ের ৩৩তম জন্মদিন পালন ও ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, আলোড়ন নিউজ: সারাদেশে শনিবার (২৯ জুন) বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়ের জন্মদিন উদযাপন করা হয়েছে।শেখ তন্ময়ের জন্ম ১৯৮৭ সালের ২৯ জুন।পুরো নাম শেখ সারহান নাসের তন্ময়।তার স্ত্রীর নাম শেখ ইফরাহ তন্ময়। তন্ময় পেশায় ব্যবসায়ী হলেও তার স্ত্রী শিক্ষকতা পেশায় আছেন। তিনি লন্ডন থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে দেশে ফিরে ২০১৫ সালে বিয়ে করেছেন।

৩৩-এ পা দিয়েছেন শেখ তন্ময়। অন্যদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই শেখ হেলালের ছেলে। কেবল তাই নয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, সুদর্শন ও বলিষ্ঠ কণ্ঠস্বরের অধিকারী হওয়ায় তন্ময়কে নিয়ে অন্যরকম জন্মদিন পালন।৩৩ তম জন্মদিন উপলক্ষে নেতা-কর্মী, ক্রিকেটার, অভিনেতা  থেকে শুরু করে তরুণ-তরুণদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন বাগেরহাট- ২ আসনের এই সাংসদ।

শেখ সারহান নাসের তন্ময় এমপি’র ৩৩তম জন্মদিনে উদযাপন করতে রাজধানী ঢাকায় অবস্থানরত ছাত্রলীগের সাবেক ও বর্তমান শতাধিক নেতাকর্মী ধানমণ্ডিস্থ স্টার রেস্টুরেন্টে মিলিত হন। তারা শেখ তন্ময়ের পক্ষে বিভিন্ন স্লোগানের মাধ্যমে কেক কেটে জন্মদিন পালন করেন।

এদিকে ঢাকা মহানগর উত্তর, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি সৈয়দ মিজানুর রহমান ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে শেখ তন্ময় এমপি’র ৩৩তম জন্মদিনের শুভেচ্ছা জানান ।

ঢাকাস্থ বাগেরহাটের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা কেক কে‌টে এবং মিষ্টি বিতরণ ক‌রে শেখ তন্ম‌য়ের জন্ম‌দিন পালন ক‌রেন।আ‌য়োজ‌নের  প্রায় দুই শতাধিক এতিম শিশুদের  খাবার বিতরণ করা হয়। এ আয়োজনে  জাতির জনক বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট যারা শহীদ হন তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক এইচ এম মিজানুর রহমান জনি, আওয়ামী লীগের শ্রম বিষয়ক উপ কমিটির সদস্য এম আর জামিল হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এফএম শরিফুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পিএস আমিনুল ইসলাম পলাশ, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রিড়া উপ-কমিটির সদস্য পলাশ বাছাড়, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ, ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আলী আকবর শিমুল, বাংলা‌দেশ ছাত্রলী‌গের সা‌হিত্য সম্পাদক এবং ডাকসুর সাংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক আ‌সিফ তালুকদার, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শেখ মামুন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি নিবাস মজুমদার, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা শেখ নাহিদ প্রমুখ।

 

 

দাকোপ উপজেলা ছাত্রলীগের আয়োজনে পালন করা হয়েছে বাগেরহাট-২ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের শুভ জন্মদিন।

বাগেরহাটের মোরেলগঞ্জে শেখ  তন্ময়ের ৩৩তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে বিকেলে আনন্দ মিছিল ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা, কেক কাটা ও মিষ্টি বিতরণ।

উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক মোজামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাড. তাজিনুর রহমান পলাশ, পৌর যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ।

এ ছাড়াও শেখ সারহান নাসের তন্ময় এমপি’র ৩৩তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আমিরুল আলম মিলন, সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, চেয়ারম্যান মাহমুদ আলীসহ উপজেলা ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

 

শেখ সারহান নাসের তন্ময় এর জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ ফুলতলা উপজেলা শাখার উদ্যোগে শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মঈনুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক এস কে সাদ্দাম হোসেন, ছাত্রনেতা ইনামুল কবির, তুহিন কুন্ডু, তানভীর ভুইয়া, আহসান ইমন, সাজ্জাদ হোসেন, তাসমীর হোসেন, বিপুল সরদার, আলাউদ্দিন আকতার, ইলাহী, ইমন, মাসুদ, শান্ত, ইউসুফ প্রমুখ।

বাগেরহাটের চিতলমারীতে যুবলীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ে শেখ তন্ময়ের জন্মদিন পালন করা হয়েছে। এসময় জাতির জনক ও তাঁর পরিবারের জন্য দোয়া চেয়ে কেকে কাটা ও মিষ্টি বিতরণ করা হয় ।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী হন শেখ তন্ময়। সবকটি কেন্দ্র মিলিয়ে ২ লাখ ২০ হাজার ৯১২ ভোট পান আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা তরুণ এই রাজনীতিবিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রার্থী এম এ সালাম পান মাত্র চার হাজার ৫৯০ ভোট।

Related posts

বায়তুল মোকাররম মসজিদ মার্কেটে আগুন

Ashish Mallick

এবার অভিনয়ে পরিচালক শিমুল সরকার 

Ashish Mallick

জামায়াত বিলুপ্তির পরামর্শ দিয়ে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.