আলোড়ন নিউজ
Lead News খেলা

টাইগারদের নতুন কোচ ডোমিঙ্গো ঢাকায়

নিউজ প্রতিবেদক, আলোড়ন নিউজ: দক্ষিণ আফ্রিকান ও বাংলাদেশ ক্রিকেট দলের নতুন হেড কোচ রাসেল ডোমিঙ্গো  আজ বিকেল ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন।

বিমানবন্দর থেকে সরাসরি গুলশানের আমারি পাঁচ তারকা হোটেলে যাবেন। সেখানে আপাতত অবস্থান করবেন। তারপর তার বাসা ঠিক হলে সেখানে গিয়ে উঠবেন।

আগামীকাল (বুধবার) সকালে শেরেবাংলায় জাতীয় দলের প্র্যাকটিসে যাবেন টাইগারদের নতুন কোচ।

সাধারণত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হয়ে যে অন্তঃপ্রাণ মানুষটি ক্রিকেটার, কর্তাব্যক্তিদের স্বাগত জানাতে যান, সেই ওয়াসিম খান জাগো নিউজকে নিশ্চিত করেছেন এ তথ্য।

বলার অপেক্ষা রাখে না, স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ছাড়া বাংলাদেশের হেড কোচ, ব্যাটিং কোচ আর পেস বোলিং কোচ তিনজনই দক্ষিণ আফ্রিকান। এর মধ্যে হেড কোচ ডোমিঙ্গো আর পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট আজ ঢাকায় চলে এলেন। কাল (বুধবার) থেকে তারা কাজে যোগ দেবেন। তবে আগেই ব্যাটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়া এবং কাজ করা নেইল ম্যাকেঞ্জির আসতে কদিন দেরি হবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার সাব্বির খান শাফিন জাগো নিউজকে আজ (মঙ্গলবার) সকালে জানান, নেইল ম্যাকেঞ্জি আজ আসছেন না। তার আসতে কদিন দেরি হবে।

যদিও ডোমিঙ্গো আর ল্যাঙ্গাভেল্ট আসার আগেই গতকাল ১৯ আগস্ট (সোমবার) থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে। আজ ক্যাম্পের দ্বিতীয় দিন। তবে আগামী বৃহস্পতি ও শুক্রবার নাগাদ সেই ট্রেনিং শেষ হবে।

 

Related posts

ওমানে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি নিহত

Ashish Mallick

দৃষ্টিবন্ধী হয়েও এইচএসসি পরীক্ষা দিচ্ছে যেসব শিক্ষার্থী

Ashish Mallick

সড়ক দুর্ঘটনায় খাদ্য কর্মকর্তাসহ নিহত ৬

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.