আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

নরসিংদীতে গণপিটুনিতে ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, আলোড়ন নিউজ: নরসিংদীতে পৃথক স্থানে ডাকাতের হামলায় ও চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে জেলার পলাশ উপজেলার সেকান্দরদী গ্রামে ও শিবপুর উপজেলার তেলিয়া গ্রামে এ ঘটনা দুটি ঘটেছে।

মঙ্গলবার সকালে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- পলাশ উপজেলার সেকান্দরদী গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রেজাউল করিম বিজয় (২০) ও শিবপুর উপজেলার তেলিয়া গ্রামের আবুল হাশেমের ছেলে জাকির হোসেন (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত দেড়টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত পলাশের সেকান্দরদী গ্রামের বেলায়েত হোসেনের বাড়িতে হানা দেয়। ডাকাতরা দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে গৃহকর্তা বেলায়েতকে মারধর করে লুটের চেষ্টা চালায়।

এ সময় তার ছেলে রেজাউল করিম বাবাকে বাঁচাতে এগিয়ে এলে ডাকাতরা তাকে কুপিয়ে আহত করে। রাতেই তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছেলে রেজাউলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পিতা বেলায়েতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে শিবপুর উপজেলার তেলিয়া গ্রামে রাত ৩টার দিকে চোর সন্দেহে জাকির হোসেন (৩০) নামে একজনকে ধরে ফেলে এলাকাবাসী। পরে এলাকাবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় তুহিন, নাজমুল ও আমির হোসেন নামে তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, নিহত জাকির একজন পেশাদার চোর। এর আগে কুন্দারপাড়ার চুরিতে সে জড়িত ছিল। সোমবার রাতে মোবাইল চুরি করতে গেলে এলাকাবাসী ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Related posts

আ’লীগের উপদেষ্টাদের একটিভ হতে বললেন শেখ হাসিনা

Ashish Mallick

দুর্নীতি এখনো যে সকল রাজনীতিবিদের গা ঘেঁষতে পারে নি: গোয়েন্দা রিপোর্ট

Ashish Mallick

ঘর ভাড়া দিতে না পারায় ভাড়াটিয়ার ঘরে থাকা চাল নিয়ে গেছেন বাড়িওয়ালা!

Ashish Mallick

1 comment

Holli Mohmed September 9, 2019 at 6:16 pm

I was just looking for this info for some time. After 6 hours of continuous Googleing, at last I got it in your site. I wonder what’s the lack of Google strategy that do not rank this kind of informative web sites in top of the list. Usually the top sites are full of garbage.

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.