আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

ধানক্ষেত থেকে ১ যুবকের লাশ উদ্ধার!

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার একটি ধানক্ষেত থেকে মামুন (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মামুন পার্শ্ববর্তী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপথি গ্রামের মৃত. সৈফুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন টাইলস মিস্ত্রি।

আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের নেপারপুচি বিলের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে স্থানীয়রা বিলের একটি ধানক্ষেতে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের দাদা আব্দুল মজিদ বলেন, মামুন টাইলসের কাজ করতো। গতকাল সোমবার সকালে কাজের উদ্দেশে বাড়ি বের হয়। পরে রাতে আর বাড়ি ফেরেনি।

তিনি আরও জানান, শুনেছি সন্ধ্যায় আলেপের তেপথি বাজারে কেরাম বোর্ড খেলতে যায় মামুন। সেখানে কয়েকজন যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তবে ওই যুবকদের পরিচয় জানা যায়নি।

উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার ও নিহতের চাচা আব্দুস সালাম বলেন, আমার ভাতিজাকে নির্মমভাবে হত্যা করা হেয়েছে। আমি এর ন্যায় বিচার চাই।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয় আইনি ব্যবস্হা নেওয়া হবে।

Related posts

সিকৃবি ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি ঘোষণা।

Nurul Alam

জাবিতে ডেঙ্গু রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি ছাত্রলীগের

Ashish Mallick

দেশে করোনায় মারা গেছে ১ জন, নতুন আক্রান্ত ৪ জন

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.