আলোড়ন নিউজ
Lead News লাইফ স্টাইল

২৪ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ:  আজ ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। উত্তেজনা পরিহার করে আলোচনার মাধ্যমে সমঝোতার চেষ্টা করলে সফল হতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বিদেশ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে দূর সম্পর্কের আত্মীয়স্বজনের আচরণ সম্পর্কে চোখ-কান খোলা রাখুন। পারিবারিক ঝামেলার সৃষ্টির লক্ষণ রয়েছে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

মিথুন : ২১ মে-২০ জুন

কোনো ব্যাপারেই আজ আবেগপ্রবণ হবেন না। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হতে পারে। নতুন কোনো চুক্তিতে স্বাক্ষর করার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তিযোগের সম্ভাবনা উজ্জ্বল। প্রেমের ব্যাপারে আজ অগ্রগতি হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

বৈদেশিক যোগাযোগ ও প্রচারমূলক কাজে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে। প্রাপ্তিযোগ ভালো। কোনো বন্ধু আজ আপনার সহায়তায় এগিয়ে আসতে পারে। প্রেমিকদের জন্য দিনটি আজ আনন্দে কাটতে পারে। দূরের যাত্রা শুভ।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা যে কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় ভারী কোনো খাবার পরিহার করে চলুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ আইনবিষয়ক জটিলতাকে এড়িয়ে না চলে তার সমাধানের চেষ্টা করুন। সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে আপনাকে আজ আগের চেয়েও আরও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। বিপরীত লিঙ্গের অপরিচিত কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করিয়ে নিতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পরিচিত কারও কথায় নিজের মন-মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনার অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এ ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জন কারও পরামর্শ আপনার কাজে লাগতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ ভেঙে যাওয়া পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক ব্যাপারে আজ প্রতিবেশী বা অন্য কাউকে মাথা গলাতে দেয়া ঠিক হবে না। বিশ্রাম শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যবসায়িক কাজে আজ নতুন কোনো সুযোগ সৃষ্টি হতে পারে। কৌশলের সঙ্গে উদ্যোগ নিতে পারলে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। পারিবারিক কাজে মনোযোগী হোন। দূরের যাত্রা শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পরিচিত কারও কথায় নিজের মন মানসিকতার দিকটি বিবেচনা না করে আপনাকে অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। এ ক্ষেত্রে বয়স্ক, অভিজ্ঞ ও প্রিয়জন কারও পরামর্শ আপনার কাজে লাগতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। বিশ্রাম নিলে ভালো করবেন।

Related posts

কবি আশরাফ উদ্দিনের ‘অনুভবে অনুস্মৃতি’ গ্রন্থের মোড়ক উন্মোচন

Ashish Mallick

রিজভীর প্রশ্ন, রাজাকারের পিয়াজ কেন আনলেন?

Ashish Mallick

ঠাণ্ডায় টনসিলের ব্যথা কমাতে ৫ ঘরোয়া চিকিৎসা

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.