আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

হুইপের আয় নিয়ে স্ট্যাটাস দেয়া সেই পুলিশ পরিদর্শক মামলাও বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ:  ‘চট্টগ্রাম আবাহনী লিমিটেড ক্লাবের জুয়া থেকে হুইপ সামশুল হক চৌধুরীর ৫ বছরে আয় ১৮০ কোটি টাকা’- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেয়া সেই পুলিশ কর্মকর্তা মাহমুদ সাইফুল আমিনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন আজ বুধবার মামলাটি আমলে নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন। আগামী ২৯ অক্টোবর প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন সাইবার ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন।

সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন এই তথ্য নিশ্চিত করেন।
এর আগে গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ১৩ এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন)-এর পরিদর্শক সাইফুলকে সাময়িক বরখাস্ত করা হয়। পুলিশের ভারপ্রাপ্ত ইন্সপেক্টর জেনারেল ড. মো. মইনুর রহমান চৌধুরীর সই করা আদেশে এই বরখাস্তের কথা জানানো হয়। বরখাস্ত থাকার সময় সাইফুল রংপুর রেঞ্জের ডিআইজি কার্যালয়ে সংযুক্ত থাকবেন।
মামলার এজাহারে বলা হয়, গত ২০ সেপ্টেম্বর ফেসবুকে দেওয়া একটি পোস্টে সাইফুল দাবি করেন, হুইপ শামসুল হক চৌধুরী ক্লাবে জুয়ার আসর থেকে ১৮০ কোটি টাকা আয় করেছেন। ফেসবুকের এমন পোস্ট দিয়ে তিনি হুইপের সম্মান ক্ষুণ্ন করেছেন।

Related posts

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসীদের সাথে প্রতিমন্ত্রীর মতবিনিম।য়। সমস্যা সমাধানের আশ্বাস

Ashish Mallick

আগামীকাল থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ দিয়ে সম্প্রচার

sakib ahmed suja

করোনায় সৌদি আরবে ২৭ বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.