আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

ময়মনসিংহে প্রতিমা বিসর্জনে নাচকে কেন্দ্র করে শিক্ষার্থী খুন, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট,ময়মনসিংহঃ
ময়মনসিংহ নগরীতে দূর্গাপূজা বিসর্জনে নাচকে কেন্দ্র করে পূজা মন্ডপের পাশে এক কলেজ শিক্ষার্থীকে ছুড়িকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শিক্ষার্থীর নাম শাওন ভট্টাচার্য (২১)। সে ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র ও নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই অজ্ঞাত তরুনকে আটক করছে পুলিশ।
মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে নগরীর গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই গানের সঙ্গে নেচে আনন্দ উল্লাস করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুড়িকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শাওনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতন্ডায় হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে। ঘটনার অধিকতর তদন্ত শেষে সার্বিক বিষয় সম্পর্কে জানা যাবে বলেন পুলিশ সুপার।
এদিকে নিহতের বাবা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের কঠিন বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা ও বাবা।

Related posts

নার্সারির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

Ashish Mallick

একুশে পদকজয়ী কবি স্থপতি রবিউল হুসাইন আর নেই

Ashish Mallick

একশ বছরে এমন সুষ্ঠু ভোট হয়নি: হানিফ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.