আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সফল যারা

ভালুকায় একজন সফল সংগঠক আরিফুজ্জামান ফকির

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বীরমুক্তিযোদ্ধা গাজী মোঃ আফতাব উদ্দিন ফকির এর সুযোগ্য সন্তান আরিফুজ্জামান ফকির।
আরিফুজ্জামান ফকির ৭ নং ওয়ার্ড কাতলামারীর শ্রেষ্ঠ যুব সংগঠক, তিনি মুজিব আদর্শের একজন সৈনিক।
তিনি আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলোকে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের শুরুটা বাংলাদেশ ছাত্রলীগের হাত ধরে। এরপর একে একে তিনি আওয়ামীলীগের যে সকল সহযোগী সংগঠনের দায়িত্ব পালন করেছেন তা হলঃ- সাবেক সদস্য ৭ নং ওয়ার্ড কাতলামারী ছাত্রলীগ, দুইবারের সাধারণ সম্পাদক ৭ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, সাধারণ সম্পাদক, মেজর আফসার উদ্দিন  স্মৃতি সংসদ, সাধারণ সম্পাদক ৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ, সভাপতি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান  কমান্ড ৮ নং ডাকাতিয়া  ইউনিয়ন শাখা।
তিনি এখন বাংলাদেশ আওয়ামীলীগকে সুসংগঠিত করতে রাতদিন কাজ করে যাচ্ছেন। বিগত দিনে তাঁর বিচক্ষণ নেতৃত্বে অনেক সংগঠন বেশ সুসংগঠিত ও সুশৃঙ্খল হিসেবে অনেকের নজর কেড়েছে। তাই আগামী দিনগুলোতে আওয়ামীলীগের রাজনীতিকে আরও বেগবান করতে মোঃ আরিফুজ্জামান ফকিরকে কাউন্সিলের মাধ্যমে ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক পদে সঠিক মূল্যায়ন করে মুক্তিযোদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একজন সহযোদ্ধা হিসেবে নির্বাচিত করবেন বলে মনে করেন সচেতন মহল।
অপরদিকে কাউন্সিলের মাধ্যমে তাকে কাতলামারি ওয়ার্ড আ’লীগের  সাধারণ সম্পাদক নির্বাচিত করে, সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করার সুযোগ দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন আরিফুজ্জামান ফকির।

Related posts

ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার

Ashish Mallick

জাবিতে বায়োটেকনোলজি এলামনাই এসোসিয়েশনের যাত্রা শুরু

Ashish Mallick

পাবনায় রমজান মাস বা ঈদকে কেন্দ্র করে বৃদ্ধি পায়নি কোন পণ্যের দাম

Nurul Alam

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.