আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

আ’লীগে আসা সবাই অনুপ্রবেশকারী নন: কাদের

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগে যারা অন্য দল থেকে এসেছেন তারা সবাই অনুপ্রবেশকারী নন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যাদের বিরুদ্ধে সাম্প্রদায়িক সংশ্লিষ্টার অভিযোগ আছে এবং যারা বিভিন্ন কারণে বিতর্কিত, তারাই অনুপ্রবেশকারী বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের সম্পাদকমন্ডলীদের বৈঠক শেষে তিনি এ কথা জানান।

তিনি বলেন, দলে যারা নতুন এসেছে তাদের মাঝে ক্লিন ইমেজের অনেকেই আছে। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের চিহ্নিত করে ব্যবস্থার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে যারা সাম্প্রদায়িক মনোভাবাপন্ন তাদের বিরুদ্ধে কঠোর হওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগের এবারের জাতীয় সম্মেলনকে সামনে রেখে দলের মধ্যে সব তিক্ততার অবসান ঘটবে। কেউ কারও বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করবেন না। দলের মধ্যে প্রতিযোগিতা থাকবে, সুস্থ প্রতিযোগিতা হবে, কোনো অসুস্থ প্রতিযোগিতা হবে না। দলের জাতীয় সম্মেলনকে সামনে রেখে জেলা, মহানগর, থানা ও ওয়ার্ড পর্যায়ে যেসব জায়গায় মেয়াদোত্তীর্ণ কমিটি আছে সেগুলো পুনর্গঠন হচ্ছে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

এর আগে কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ বৈঠকে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিয়ে আলোচনা হয়।

Related posts

দুপুরে আসামির আত্মসমর্পণ রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Ashish Mallick

নড়াইলের নলদী খাদ্যগুদামে ব্যবসায়ীদের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়ম অভিযোগ!!

Ashish Mallick

৩৫ বছর পর পিতার প্রতিশোধ নিলো পুত্র

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.