আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

আর প্রেসক্লাবে নয়, যা হবে রাস্তায় হবে: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক: নেতাদের নির্দেশের অপেক্ষায় না থেকে কর্মীদেরকে মাঠে নামার আহবান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নেতারা অনেক সময় নির্দেশ দিতে পারেন না। তাই বলে কর্মীদের বসে থাকলে চলবে না। ৭১ সালেও নেতারা নির্দেশ দিতে পারেননি। তখন অখ্যাত একজন মেজর স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। কেউ প্রশ্ন করেনি তুমি কে ঘোষণা দেওয়ার। সবাই ঘোষণার সাথে সাথে যুদ্ধে নেমেছিলো।
শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হল রুমে তারেক পরিষদ ঢাকা মহানগর উত্তর আয়োজিত আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

আর প্রেসক্লাবে আলোচনা করার সুযোগ নেই উল্লেখ করে গয়েশ্বর বলেন, আমাদের এখন সময় হয়েছে রাস্তায় নামার। আদালতের মাধ্যমে নেত্রীর মুক্তি হবে না, এটা বুঝে গেছি। সুতরাং, আপনাদের যদি প্রাণের দাবি ও আকাঙ্খাবোধ তীব্র হয় খালেদা জিয়ার মুক্তি চাই, তাহলে আপনারা প্রস্তুত হন। কারো আশা ভরসার ওপর নির্ভর না করে। নেতা ডাকলো কি ডাকলো না সেটা দেখার দরকার নেই। আমার অধিকার আছে খালেদা জিয়ার মুক্তির জন্য পথে নামার।

তিনি বলেন, ‘খালেদা জিয়ার মুক্তি নিয়ে আর দীর্ঘ সময় অপেক্ষা নয়, এখনই সিদ্ধান্ত নেওয়ার সময়। দল ভুল করবে বলে আমি মনে করি না। আমি বিশ্বাস করি, আমাদের নেতারা কিংবা দল নিশ্চয়ই বিষয়টা বিবেচনায় রাখবে। আপনারা প্রস্তুত থাকেন।’
তারেক পরিষদ ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাহেদুল ইসলাম লরেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

Related posts

জামায়াতের সঙ্গ ছাড়তে ড. কামালকে তরুণ প্রজন্মের আহ্বান

Ashish Mallick

২৮ সেপ্টেম্বর: বঙ্গবন্ধুর ২০ উক্তি

Ashish Mallick

পাকিস্তান দলকে ১২ রানের ব্যবধানে পরাজিত করেছে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.