আলোড়ন নিউজ
সারাদেশ মুক্তমত

কর্তা নই, কর্মই কর্তাকে বাচিয়ে রাখে

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ : আমাকে আপনাকে কেউ মনে রাখবেনা। হয়তো কবর নয়ত দাহ করার দুই দিন পর সবাই ভুলে যাবে। আপনার আমার কর্মই বাচিয়ে রাখবে অনন্তকাল। চলুন ভালোকিছু করি, করতে সহযোগিতা করি।
মানুষ মরনশীল। পৃথিবীতে খুব অল্প সময়ের জন্য মেহমান বানিয়ে স্রস্টা আমাদের সৃষ্টি করেছেন। এর মধ্যে কিছু ভালো কাজে অংশ গ্রহণ বা সহযোগিতা করা মানুষ হিসেবে আমাদের দায়িত্ব ও কর্তব্য। আর দায়িত্ব পালন করতে অর্থের চেয়ে পরামর্শটা সবচেয়ে গুরুত্বপূর্ণ।
ফিরে দেখাঃ
গত দুই বছর ধরে ‘যুগবাণী ফাউন্ডেশন’ বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে আসছে।এতে শ্রম, পরামর্শ ও পরামর্শ দিয়ে সহযোগিতা করছে একঝাক প্রাণবন্ত তরুণ। ঈদ বস্ত্র বিতরণ, পূজায় বস্ত্র বিতরণ, অসহায় দরিদ্র ও দূঃস্হ পরিবারকে নগদ অর্থ প্রদান, হিন্দু ধর্মের শিশুদের জন্য পবিত্র  শ্রীমদভগবদগীতা  শিক্ষার ব্যবস্থা, মুসলমান সম্প্রদায়ের শিশুদের জন্য পবিত্র কোরআন শিক্ষার ব্যবস্থা ও সর্বশেষ পথশিশুদের জন্য গড়ে তোলা হয় ‘ঝড়া ফুলের পাঠশালা ‘ নামক একটি ফ্রী স্কুল।সমাজের ঝড়ে পরা শিশুদের  পড়তে আগ্রহী করার জন্য  তাদের জন্য সপ্তাহে একদিন খাবার ব্যবস্থাও রয়েছে।
আমাদের ফাউন্ডেশনে স্পন্সর হিসেবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে প্রভাতি নিউজ ও আলোড়ন নিউজ।
এছাড়া সম্পূর্ণ নিজেদের খরচেই উক্ত ফাউন্ডেশনের কার্যক্রম অব্যহত রয়েছে। সমগ্রদেশ জুড়ে এই সেবা প্রদান করার লক্ষ্যে সম্প্রতি কমিটি গঠন করা হবে। কেউ চাইলে সেচ্ছায় উক্ত ফাউন্ডেশন যুক্ত হতে পারেন।
আসাকরি সকলের মতামত এবং পরামর্শে এগিয়ে যাবে “যুগবাণী ফাউন্ডেশন”।
শিশির কুমার

Related posts

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৪

Ashish Mallick

করোনায় দরিদ্রদের এক দিনের বেতন দিচ্ছে নোবিপ্রবির শিক্ষক সমিতি

Ashish Mallick

ঠাকুরগাঁয়ের পাথরঘাটা নদীর জমি দখল করে মার্কেট নির্মাণ

Nurul Alam

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.