আলোড়ন নিউজ
Lead News অপরাধ

র‍্যাব-১০ এর তাৎক্ষণিক অভিযানে অপহৃত নারী উদ্ধার ; অপহরণকারী চক্রের ০১ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ  র‍্যাব-১০ এর তাৎক্ষণিক অভিযানে রাজধানীর কদমতলী হতে অপহৃত নারী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে উদ্ধার। একই সাথে অপহরণকারী চক্রের ০১ সদস্য আটক।।

গত ২১ নভেম্বর, ২০১৯ তারিখে ভিকটিমের স্বামী মোঃ বেল্লাল হোসেন (২১), পিতা- মোঃ দুলাল মিয়া,থানা-ঝালকাঠি সদর,জেলা- ঝালকাঠি; বর্তমান-পূর্ব জুরাইন নামা শ্যামপুর, কদমতলী, ডিএমপি – ঢাকা সিপিসি-২,র‍্যাব-১০ কেরানীগঞ্জ এসে তার স্ত্রী (২১) এর অপহরণ সংক্রান্তে একটি অভিযোগ দ্বায়ের করেন।

এরই প্রেক্ষিতে গত ২১ নভেম্বর,২০১৯ ইং তারিখ আনুমানিক ২০.১৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আমিন পাড়া মুহুরী পট্টি বালুর মাঠ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে অপহৃত ০১ নারীকে উদ্ধার করেন এবং অপহরণকারী চক্রের ০১ সদস্যকে আটক করেন। আটককৃত ব্যক্তির নাম ১। মোঃ নাদিম (২১), পিতা- মোঃ মনির হোসেন দেওয়ান, থানা- টঙ্গীবাড়ী, জেলা- মুন্সীগঞ্জ, এ/পি-আমিন পাড়া মুহুরী পট্টি, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা-ঢাকা কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় অপহরণকারী ও তার কতিপয় সহযোগীর যোগসাজসে ভিকটিমকে রাজধানীর কদমতলী হতে জোর করে অপহরণ করে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমিন পাড়া মুহুরী পট্টি এলাকায় একটি বাড়িতে আটকে রাখে।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অপহরণ মামলা রুজু করা হয়েছে।

Related posts

আগামী ২২শে অক্টোবর সমাবেশের ডাক ঐক্যফ্রন্টের

Ashish Mallick

জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করলেন যুবলীগ নেতা-শাহানেওয়াজ চৌধুরী

Ashish Mallick

প্রার্থিতা পেতে হাইকোর্টে ৩১ রিট, ভাগ্য খুলল ১১ জনের

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.