আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

রিজভীর প্রশ্ন, রাজাকারের পিয়াজ কেন আনলেন?

নিজস্ব প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী তো পাকিস্তানের বিরুদ্ধে, রাজাকার রাজাকার বলেন। তাহলে রাজাকারের পিয়াজ কেন আপনি আনলেন? এই রাজাকারের পিয়াজ আপনি খাবেন, জনগণকে খাওয়াবেন। আপনি না মুক্তিযুদ্ধের চেতনার চ্যাম্পিয়ান নিজেকে দাবি করেন?

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে এসব কথা বলেন রিজভী।

বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদল স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় তিনি আরও বলেন, আপনার মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন, আপনার মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে সংবাদপত্রের স্বাধীনতা হরণ করা, আপনার মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে গণতন্ত্রের পক্ষে যারা কথা বলবে তাদের ঠিকানা হবে লাল দালানের ভেতরে। এদেশের জনপ্রিয় নেত্রী আপনার প্রতিহিংসার জেরে কারাগারের মধ্যে অবস্থান করছেন।

রিজভী বলেছেন, যদি দেশে গণতন্ত্র থাকে তাহলে রাজপথে অন্যায়ের বিরুদ্ধে মিছিল হবে, এটা সাংবিধানিকভাবে স্বীকৃত, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্যে সেই মিছিল অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার। কিন্তু সেখানে যা ঘটেছে তা মর্মান্তিক। র‌্যাব-পুলিশ দিয়ে এভাবে আমাদের দমন করা যাবে না।

Related posts

কবি নির্মলেন্দু গুণ আইসিইউতে

Ashish Mallick

বিএনপির কার্মকাণ্ড এলোমেলো, লেজেগোবরে : ওবায়দুল কাদের

Ashish Mallick

প্রার্থিতা পেতে হাইকোর্টে ৩১ রিট, ভাগ্য খুলল ১১ জনের

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.