আলোড়ন নিউজ
Lead News অপরাধ সারাদেশ

‘আল্লাহর দল’ সংগঠনের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিবেক: চুয়াডাঙ্গা শহরের জাফরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে নিষিদ্ধ ঘোষিত ‘আল্লাহর দল’ সংগঠনের ৩ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়।

র‌্যাব-৬ কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপনে খবর পেয়ে র‌্যাবের একটি বিশেষ দল চুয়াডাঙ্গা শহরের জাফরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে রাতে চুয়াডাঙ্গা সদরের কুলচারা গ্রামের শামসুল হুদার ছেলে রুহুল আমিন (৪০), গোপিনাথপুর গ্রামের মরহুম আফজাল মন্ডলের ছেলে কলম মন্ডল (৩৮) ও ঝিনাইদহ জেলার ভুটিয়ারগাতী গ্রামের মরহুম আব্দুর রাজ্জাকের ছেলে নূর ইসলাম পাখিকে (৩৮) আটক করা হয়।

ওই সময় সেখান থেকে নিষিদ্ধ দলটির ৭-৮ জন পালিয়ে যায় বলে পুলিশ সুপার দাবি করেন। আটক ৩ জনকে জিজ্ঞাবাদের পর পুলিশ জানায়, তারা গণতান্ত্রিক শাসন ব্যবস্থার বিপক্ষে, তাদের মতে গণতান্ত্রিক ব্যবস্থা বাতিল ব্যবস্থা, তারা ইসলামি শাসন ব্যবস্থা কায়েম করতে চায়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে তারা তাদের সংগঠনের সমর্থন এবং এর কর্মকাণ্ডকে গতিশীল ও উৎসাহিত করার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলো। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Related posts

ঠাকুরগাঁওয়ের রামরায় সামরায় দিঘীতে অতিথি পাখির আগমন, দেখতে ছুটে আসছেন পাখি প্রেমীরা

Ashish Mallick

সোনাহাট স্থলবন্দর করোনা ভাইরাসের ঝুঁকিতে

Ashish Mallick

ইতিহাসের পাতায় ৭ মে

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.