আলোড়ন নিউজ
সারাদেশ

রাণীশংকৈল উপজেলা আ.লীগের নেতৃত্বে সইদুল ও তাজউদ্দিন

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ :  সাব্বির আহমেদ,রাণীশংকৈল থেকেঃ-ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপী নানা আয়োজনে উৎসাহ উদ্দিপনার মধ্যেদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাণীশংকৈল উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত পরিবেশনা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উপজেলা আ.লীগ সভাপতি সাবেক চেয়ারম্যান অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাংসদ রমেশ চন্দ্র সেন এম.পি। প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মু. সাদেক কুরাইশী এবং বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মহিলা সাংসদ (সংরক্ষিত আসন-৩০১) সেলিনা জাহান লিটা উপস্থিত ছিলেন । এছাড়া সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে সম্মেলনের ২য় পর্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা আ.লীগের সভাপতি পদে পুনরায় অধ্যাপক মো: সইদুল হক এবং বিকেল ৫ টায় গোপন ব্যালেট পেপারের মাধ্যমে উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৩৬১ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সাধারণ সম্পাদক পদে মো: তাজউদ্দিন নির্বাচিত হন। দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

Related posts

নারায়ণগঞ্জ থেকে এসপি হারুন প্রত্যাহার প্

Ashish Mallick

সরিষাবাড়িতে ঝড়ের সময় গাছচাপায় এক নারী নিহত।

Nurul Alam

সব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.