আলোড়ন নিউজ
Lead News বিনোদন

বিপিএল-২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন সালমান-ক্যাটরিনা!

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ : ঢাকায় বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন বলিউড তারকারা। শাহরুখ খান থেকে অনেক প্রথম সারির তারকারা ঘুরে গেছেন ঢাকায়। সেই ধারাবাহিকতায় আবারও ঢাকা মাতাতে আসছেন বলিউডের দুই আলোচিত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আগামী ৮ ডিসেম্বর মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিপিএল-২০১৯-এর উদ্বোধনী। সেখানে পারফর্ম করবেন দুই বলিউড সুপারস্টার সালমান-ক্যাটরিনা।

বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন।’ বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী মমতাজ থাকবেন। পাশাপাশি বিশ্ব সংগীতের দুই সাড়া জাগানো শিল্পী অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। তবে বিষয়টি এখনো নিশ্চিত নয়। তাই কোনো নাম প্রকাশ করা হয়নি। তবে তাদের অংশগ্রহণ নিশ্চিত হলে চূড়ান্ত খবর জানানো হবে।

উল্লেখ্য, আগামী ১১ ডিসেম্বর শুরু হবে বিপিএল-এর এই আসরের খেলা। প্রথম দিন দুটি ম্যাচ হবে। প্রথমটিতে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। দ্বিতীয়টিতে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। সাত দলের বিপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৭ জানুয়ারি।

Related posts

যশোরে শিলাবৃষ্টিতে ধান ও পাটের প্রচুর ক্ষতি হয়েছে

Ashish Mallick

কখন আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় বুলবুল?

Ashish Mallick

কুবিতে চট্টগ্রাম স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবীন বরন অনুষ্ঠিত

Ismail Hossen

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.