আলোড়ন নিউজ
Lead News অপরাধ সারাদেশ

আইএস টুপি কোথায় পেয়েছিলেন, জানালেন জঙ্গি রিগ্যান

অনলাইন ডেস্ক:  হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল হাসান রিগ্যানকে সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালের বিচারক মজিবুর রহমানের আইএসের টুপি কোথায় পেয়েছিলেন? এমন প্রশ্নের জবাবে রিগ্যান আদালতকে বলেন, ‘পথিমধ্যে (কারাগার থেকে আদালতে আসার পথে) একজন টুপি দেয়’।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) ট্রাইব্যুনালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল হাসান রিগ্যান বিচারকের প্রশ্নে এমন উত্তর দেয়। এত কঠোর নিরাপত্তাবেষ্টনীর মধ্যে আইএসের টুপি কোথা থেকে এলো। যদিও বিষয়টি নিয়ে তদন্তে কমিটিও গঠিত করা হয়েছে।

এর আগে রোববার (১ ডিসেম্বর) আইন ও সালিশ কেন্দ্রের এক মামলার শুনানির সময় বলা হয়, পুলিশ বলছে আই এসের টুপি বিষয়ে তারা কিছুই জানে না অন্যদিকে কারা কর্তৃপক্ষও বলছে টুপি কারাগার থেকে আসেনি। তাহলে আই এসের টুপি দিলো কে? ফেরেশতা নাকি শয়তান? আইনজীবীরা আদালতকে উদ্দেশ্য করে এমনটা বললে তখন হাইকোর্ট বলেন, সর্ষের ভেতরে ভূত আছে।

কিন্তু আজ মঙ্গলবার (৩ ডিসেম্বর) আদালত চত্বরে দেখা গেলো ভিন্ন চিত্র, ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি রাকিকুল হাসান রিগ্যানকে হেলমেট ও বুলেট প্রুফ জ্যাকেট পরিয়ে ঢাকার সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালে হাজির করা হয়। একই সঙ্গে হলি আর্টিসান মামলার আরও পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়। এ সময় আদালতে বাড়তি নিরাপত্তা নেয়া হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) হলি আর্টিসান মামলার রায় ঘোষণার পর আদালত থেকে বেরিয়ে যাওয়ার সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল হাসান রিগ্যানের মাথায় জঙ্গি সংগঠন ‘আইএসের টুপি’ দেখা যায়। রিগ্যান ছাড়াও মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর হোসেনের মাথায়ও আইএসের টুপি দেখা যায়। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বমহলে সমালোচনা শুরু হয়। প্রশ্ন ওঠে, কারাবেষ্টনীর মধ্যে কীভাবে আসামিদের মাথায় এ ধরণের টুপি এলো?

Related posts

দুর্ঘটনা দেখতে এসে মিললো চাচা-চাচির লাশ

Ashish Mallick

রাণীশংকৈল নেকমরদ হাটের অবৈধ স্থাপনাগুড়িয়ে দিলো প্রশাসন

SULTAN AHMMAD RAJU

দেশে সন্ত্রাস-দুর্নীতির কোনো অস্তিত্ব রাখা হবে না: প্রধানমন্ত্রী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.