আলোড়ন নিউজ
Lead News আইন-আদালত

আগামী বৃহস্পতিবার খালেদা জিয়ার জামিন শুনানি

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন না হওয়ায় শুনানি হয়নি জামিন আবেদনের। বৃহস্পতিবার মেডিকেল রিপোর্ট আসা সাপেক্ষ জামিন শুনানির দিন ধার্য করেছে আপিল বিভাগ। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের ছয় বিচারপতির বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেন।

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আদালতে বলেন, খালেদা জিয়ার কিছু স্বাস্থ্যগত পরীক্ষা বাকি রয়েছে। সেগুলো সম্পন্ন না হওয়ায় সময় চান তিনি।

আদালতের আদেশের পর খালেদা জিয়ার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন বলেন, মানবিক কারণে আমরা জামিন চাই। পরে আদালত বৃহস্পতিবার শুনানির জন্য দিন ধার্য করেন।

এদিকে বৃহস্পতিবারের পরিবর্তে শুনানির দিন এগিয়ে আনার আবেদন জানান খালেদা জিয়ার আইনজীবীরা। কিন্তু আদালত আগামী বৃহস্পতিবারই দিন ধার্য রাখেন। পরে এ নিয়ে সরকার ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে হট্টগোলের সৃষ্টি হয়। এ সময় আদালতে বেশ কিছুক্ষণ হট্টগোল চলে। একপর্যায়ে আদালত বলেন, যদি আপনারা শান্ত না হন তাহলে আমরা এজলাস ত্যাগ করবো। পরে সিনিয়র আইনজীবীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্টে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। কোর্টের প্রবেশের প্রতিটি ফটকে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়।

Related posts

যমুনা ব্যাংক চাকুরী দিচ্ছে

Ashish Mallick

আপনি কি মুড সুইং এ আক্রান্ত? তাহলে কি করা উচিৎ আপনার?

Mostafij Rahman

মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি

Nurul Alam

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.