আলোড়ন নিউজ
Lead News আইন-আদালত

আদালতে এমন ঘটনা এর আগে কখনও দেখিনি: অ্যাটর্নি জেনারেল

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার জামিন শুনানিতে আপিল বিভাগে বিএনপিপন্থি আইনজীবীদের হইচই ও হট্টগোলের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

বৃহস্পতিবার শুনানি শেষে সাংবাদিকদের তিনি বলেন, আমাদের সময়ে আদালতে এমন ঘটনা আর দেখিনি।

মাহবুবে আলম বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে জানতে মেডিকেল বোর্ডের প্রতিবেদন ৫ ডিসেম্বরের মধ্যে দাখিল করতে নির্দেশ দিয়েছিলেন আদালত। এদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) জানিয়েছে, খালেদা জিয়ার কিছু টেস্ট হয়েছে, আরও কিছু বাকি আছে। এগুলো শেষ করে প্রতিবেদন দিতে সপ্তাহখানেক সময় লাগবে। এরপর আদালত আগামী ১১ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়ে ১২ ডিসেম্বর বিষয়টি পরবর্তী আদেশের জন্য দিন নির্ধারণ করেন।এরপরই বিএনপিপন্থি আইনজীবীরা আদালতে বিশৃঙ্খলা সৃষ্টি করেন। আমাদের সময়ে আদালতে এমন বিশৃঙ্খলা কোনোদিন দেখিনি।

তিনি বলেন, জনসভায় যেমন হট্টগোল হয় সেরকম হট্টগোল তারা আদালতে করেছে। তাদের বিশৃঙ্খলার জন্য আজ আদালত উঠে যেতে বাধ্য হয়েছেন। তারা আদালতের কার্যক্রম ঠিকমতো চালাতে দেয়নি। এটা খুবই ন্যাক্কারজনক।

অ্যাটর্নি জেনারেল বলেন, আমরা সবাই এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এ ঘটনায় এদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের জন্য আমি প্রধান বিচারপতির কাছে আবেদন জানাবো।

Related posts

ইরানের তেলবাহী ট্যাংকার জব্দ করলো ব্রিটেন,ব্রিটিশ রাষ্ট্রদূতকে তলব করেছে তেহরান

Ashish Mallick

ঢাবিতে আলপনা এঁকে ধর্ষণের প্রতিবাদ

Ashish Mallick

আগামীকাল থেকে শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.