আলোড়ন নিউজ
অপরাধ সারাদেশ

র‌্যাব-১০ এর অভিযানে কেরানীগঞ্জ থেকে ডাকাতির সরঞ্জামসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ০৮ডিসেম্বর, ২০১৯ তারিখ আনুমানিক ২২:০৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান,পিএসসি এর নেতৃত্বে একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কদমতলী সাকিনস্থ বাবু বাজার এলাকা থেকে ০২ টি দেশীয় তৈরী পাইপ গান, ০৪ রাউন্ড গুলি ও ০১ টি ছোরাসহ ০৩ জনকে গ্রেফতার করেন।

এসময় তাদের নিকট হতে ০৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ কুদ্দুস(৩৫), পিতা- মৃত মোজাফফর বাদশা, থানা- মুলাদী, জেলা-বরিশাল, ২। মোঃ মনির হোসেন(৪৫), পিতা-মৃত মুজিবর রহমান, থানা-দক্ষিন কেরানীগঞ্জ, জেলা-ঢাকা, ৩। মোঃ ইসলাম(৩৫), পিতা-মোঃ তালেব, থানা-হরিরামপুর, জেলা-মানিকগঞ্জ,বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, তারা ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কদমতলী সাকিনস্থ বাবু বাজার ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের নামে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানায় ডাকাতি মামলা রয়েছে। তারা দীর্ঘ দিন ধরে অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে তাদের সন্ত্রাসী কর্মকান্ড ও ডাকাতি কার্যক্রম পরিচালনা করে
আসছিল।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Related posts

ময়মনসিংহের ত্রিশালে আব্দুর রহমান ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী-২০১৯ উদযাপিত

Ashish Mallick

বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে বালিয়াডাঙ্গীতে জাপা’র বিজয় দিবস পালিত

Ashish Mallick

ঠাকুরগাঁওয়ে ২২ বিঘা জমি হাতিয়ে নিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে আপন মাকে তিন ছেলে।

Nurul Alam

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.