আলোড়ন নিউজ
অপরাধ সারাদেশ

র‌্যাব-১০ এর অভিযানে রাজধানীর থেকে গাঁজা ও ইয়াবাসহ আটক ০৭

নিজস্ব প্রতিবেদক: গত ০৮/১২/২০১৯ তারিখ আনুমানিক ১৫০৫ ঘটিকায় র‌্যাব-১০, সিপিসি- ৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে রাজধানীর চকবাজার থানাধীন কামালবাগ দেবঘাট এলাকা থেকে ১০০ গ্রাম গাঁজাসহ ১। মোঃ আব্দুল করিম (৫৯) কে আটক করেন।একইদিন ২১১৫ ঘটিকার সময় ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন অনিকা মার্কেট এলাকা থেকে ৭১ পিস ইয়াবা ও ০২টি মোবাইল ফোনসহ ১।মোঃ রুমেল (৩০)কে আটক করেন।

এছাড়া গত ০৮/১২/২০১৯ তারিখ ১৭৩০ ঘটিকার সময় র‌্যাব-১০, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমান এর নেতৃত্বে রাজধানীর ডেমরা থেকে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ টি মোবাইল ফোন ও নগদ ১৫০০/-টাকাসহ ১। মোঃ শ্রাবন ভূইয়া (১৯)কে আটক করেন। এছাড়া ২২৩০ ঘটিকার সময়
রাজধানীর গেন্ডারিয়া থানাধীন করাতিটোলা থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ১,০০০/- টাকাসহ ১। মোঃ আরমান (৩৬) কে আটক করেন।

অপর দিকে গত ৮/১২/১৯ তারিখ আনুমানিক ১৪১৫ ঘটিকার সময় সিপিএসসি,র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বি এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৫৯ পিস ইয়াবা ট্যাবলেট, ০২ টি মোবাইল ফোন, ০১ টি মটর সাইকেল ও ০১ টি আইডিকারডসহ ১। মোঃ ইউসুফ শেখ @ সবুজ(৩৪), ২। মোঃ নজরুল ইসলাম(৩৭) কে আটক করেন। একইদিন ১৩০৫ ঘটিকার সময় যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকা থেকে ২১ পিস ইয়াবা ও ০১ টি মোবাইল ফোনসহ ১। আরিফ হোসেন(২৬) কে আটক করেন।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Related posts

নড়াইলের এক সময় যাত্রী বান্ধব ঐতিহ্যবাহী ‘গরুর গাড়ী’ কালের আবর্তে হারিয়ে যাচ্ছে

Ashish Mallick

সব ফসলের দাম কমলেও কমেনি পিয়াজের দাম

Ashish Mallick

বরগুনার এমপি’র সাথে মিন্নির আইনজীবির গোপন বৈঠক ফাঁস

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.