আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

পিয়াজ ছাড়া রান্না হলে, আওয়ামী লীগ ছাড়াও দেশ চলবে : রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক: পেঁয়াজ ছাড়া যদি রান্না হয়, তবে আওয়ামী লীগ ছাড়াও দেশ চলবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

সোমবার (০৯ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা অডিটোরিয়ামে জাতীয় কৃষক পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, দ্রব্যমূল্য অসহনীয় পর্যায়ে চলে গেছে। পেঁয়াজ কিনতে গিয়ে দেশের মানুষকে হিমশিম খেতে হচ্ছে। এ অবস্থায় পেঁয়াজ ছাড়া অনেকে রান্না করার কথা বলেছেন। আমি বলছি, যদি পেঁয়াজ ছাড়া রান্না হয়, তবে আওয়ামী লীগ ছাড়াও দেশ চলবে।

তিনি বলেন, সারা দেশে পেঁয়াজের যেই সংকট তৈরি হয়েছে। তা সমাধানে সিরিয়া ও পাকিস্তান থেকে পেঁয়াজ আমদানি করা হচ্ছে। যে পাকিস্তান নিয়ে এতকিছু, এখন সেখান থেকেই পেঁয়াজ আনা হয়।

জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার এর সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সাল চিশতী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন ও মীর আব্দুস সবুর আসুদ প্রমুখ।

সম্মেলন শেষে জাতীয় কৃষক পার্টির সভাপতি হিসেবে সাইদুর রহমান টেপা ও সাধারণ সম্পাদক পদে লিয়াকত হোসেন চাকলাদারকে দুই বছরের জন্য মনোনীত করা হয়। সাইদুর রহমান এর আগেও পার্টির সভাপতি ছিলেন, আর লিয়াকত ছিলেন ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে। পূর্ণাঙ্গ কমিটি পরে ঘোষণা করা হবে বলেও জানানো হয়।

এর আগে, দুপুর ১২টায় জাতীয় পতাকা এবং সংগঠনের পতাকা উত্তোলন ও কুবুতর উড়িয়ে জাতীয় কৃষক পার্টির সম্মেলন উদ্বোধন করেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। এসময় সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন লিয়াকত হোসেনে চাকলাদার।

Related posts

নড়াইলে বোমা ও বোমা তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার-৩

Ashish Mallick

তবুও প্রতিনিয়ত বসে আড্ডার হাট।

Nurul Alam

রূপগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

Prianka

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.