আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

ঢাকা সিটিতে বিএনপির গণজোয়ার : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক,আলোড়ন নিউজ : বিএনপি নয় বরং গোটা দেশ আজ কঠিন সময় পার করছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনকে আমরা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। নির্বাচনকে ঘিরে দলীয় প্রার্থীদের বিভিন্ন ভাবে হয়রানী করছে সরকার। তার পরও গণ জোয়ার সৃষ্টি হয়েছে বিএনপি প্রার্থীদের পক্ষে। জনগণের ভোটাধিকার রক্ষায় আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার নীলফামারী জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের কথা বললেও মুক্তিযুদ্ধের সমস্ত চেতনাকে ধ্বংস করেছে, তেমনি ধ্বংস করেছে দেশের গণতন্ত্রকে।

বিএনপি মহাসচিব বলেন, মুক্তিযোদ্ধার স্ত্রী হয়েও বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় টিকে থাকতে সংবিধান সংশোধন ও তত্বাবধায়ক সরকার বাতিল করেই ক্ষান্ত হয়নি। ক্ষমতায় টিকে থাকতে নতুন আঙ্গিকে ছদ্মবেশী বাকশাল প্রতিষ্ঠা করে একতরফা ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। বর্তমান সরকার দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। নির্বাচন কমিশন বিচার বিভাগ কেউ আজ স্বাধীন নয়।

মির্জা ফখরুল আরও বলেন, দেশে আজ কোন শাসন ব্যবস্থা নেই। সব ধ্বংস হয়ে গেছে। ৭১ এর পর তারা কম্বল চুরি করলেও এখন করছে ব্যাংক চুরি। হাজার হাজার কোটি টাকা লোপাট হচ্ছে ব্যাংক থেকে। চারিদিকে শুধু দুর্নীতি আর দুর্নীতি। চোরের খনিতে পরিণত হয়েছে গোটা দেশ। যে দানব সরকার আমাদের ভবিষ্যৎ নষ্ট করে দিচ্ছে তার বিরুদ্ধে একজোট হয়ে দাড়াতে হবে। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা বিএনপির আহবায়ক আলমগীর সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু ও জহুরুল আলম প্রমুখ। সম্মেলনে সাবেক যুবদল নেতা আলমগীর সরকার ও সাবেক ছাত্রদল নেতা জহরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Related posts

বেগুন চাষে সাফল্যের স্বপ্ন দেখছে ফুলবাড়ীর কৃষকরা

Ashish Mallick

সৌদির সঙ্গে রাশিয়ার নতুন ২০ চুক্তি

Ashish Mallick

দলে হায়ার করা কর্মীদের দরকার নেই : কাদের

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.