আলোড়ন নিউজ
আন্তর্জাতিক

স্কুল শিক্ষিকা অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে পালিয়েছে

আন্তর্জাতিক ডেক্স,আলোড়ন নিউজ : ভারতের পশ্চিমবঙ্গে অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে পালিয়েছেন ২৬ বছরের এক শিক্ষিকা। এ ঘটনায় ওই ছাত্রের বাবা থানায় মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের গান্ধীনগরে।

জানা গেছে, গত এক বছর ধরে ওই ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন অভিযুক্ত শিক্ষিকা। এ কারণে সম্প্রতি স্কুল কর্তৃপক্ষও তাদের ভর্ত্‍‌সনা করে। গত শুক্রবার বিকাল থেকে খোঁজ মিলছে না কিশোরটির। নিখোঁজ সেই শিক্ষিকাও। অভিযুক্ত শিক্ষিকা কলোল শহরের দরবারি চাওয়ালের বাসিন্দা।

ছেলেটির বাবার অভিযোগ, এই সম্পর্ক যেহেতু মেনে নেয়া হয়নি, তাই তারা বাড়ি ছেড়ে পালিয়েছে। ছেলেটির বাবা গান্ধীনগর থানায় অভিযোগ দায়ের করে জানিয়েছেন, তার ১৪ বছরের ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে গিয়েছে তার ক্লাস টিচার।

ঘটনার দিন তিনি বাড়ি ফিরে ছেলেকে দেখতে না পেয়ে পাড়া ও আত্মীয়-স্বজনের কাছে ফোন করে খোঁজ নেন। কোথাও না পেয়ে পুলিশে অভিযোগ জানাই। ওই শিক্ষিকার বাড়িতেও গিয়েছিলাম। তাকেও সেখানে পাওয়া যায়নি বলে জানান নিখোঁজ ছাত্রের বাবা।

গান্ধীনগর থানার পরিদর্শক কেকে দেশাই জানিয়েছেন, নিখোঁজ দুজনের কেউই মোবাইল ফোন নিয়ে যায়নি। ফলে তাদের খুঁজে বের করতে সময় লাগবে।

Related posts

অ্যাম্বুলেন্সের জন্য রাস্তা ছেড়ে দিলেন লাখো বিক্ষোভকারী

Mostafij Rahman

যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান, খালি করা হচ্ছে হাসপাতাল

Ashish Mallick

অভিনব পদ্ধতিতে চলছে পাঠদান

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.