আলোড়ন নিউজ
Lead News খেলা

বিশ্ব চ্যাম্পিয়ন যুবাদের এয়ারপোর্টে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশকে প্রথমবারের মতো বিশ্বকাপ এনে দেয়া যুবা টাইগারদের দেশে পৌঁছা মাত্রই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সহস্র মানুষের উপস্থিতিতে
বিমানবন্দরে খেলোয়াড় এবং কোচিং স্টাফের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরে স্টেডিয়াম জুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। এখন শুধুই আকবরদের অপেক্ষা। টাইগার যুবাদের স্বদেশ প্রত্যাবর্তনে বিমানবন্দর থেকে ক্রিকেট বোর্ড পর্যন্ত বিশেষ বাসের ব্যবস্থা করেছে বিসিবি।

বিসিবিতে আসার পর এবং সংবাদ সম্মেলন শেষে অধিকাংশ ক্রিকেটার রাতে জাতীয় একাডেমিতেই অবস্থান করবেন। বৃহস্পতিবার সকালে নিজ নিজ গ্রামে ফিরে যাবেন তারা।

গত ৯ ফেব্রুয়ারি ভারতকে হারিয়ে বিশ্বকাপের ট্রফিটা নিজেদের দেশে নিয়ে এসেছে আকবর আলীরা। দেশের প্রথম বিশ্বজয়ের আনন্দে মেতে উঠেছে ক্রিকেটাঙ্গন। তাইতো বিশ্বজয়ী যোদ্ধাদের বরণ করে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিভিন্ন আয়োজন করেছে। সেই আয়োজনের অংশ হিসেবে টাইগার যুবাদের বহণ করার জন্য বিশেষ বাসের ব্যবস্থা করা হয়েছে, যেটির গায়ে লাল-সবুজে সাকিব-অভিষেকদের বিশ্বজয়ের চিত্র অঙ্কিত হয়েছে।

Related posts

‘আল্লার দল’ জঙ্গি সংগঠন নিষিদ্ধ করা হয়েছে

Ashish Mallick

সারা দেশে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

Ashish Mallick

কা‌লিগ‌ঞ্জে মথু‌রেশপু‌রে জাতীয় শোক দিবস উপল‌ক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনু‌ষ্ঠিত

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.