আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

নরেন্দ্র মোদীর আগমন ঘিরে বিএনপির অশুভ লক্ষণ: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:মুজিববর্ষকে কেন্দ্র করে সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা শুরু হয়েছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার (৩ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে দলের সম্পাদকমন্ডলী এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তাদের দোসররা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে বিরোধিতা করতে গিয়ে মুজিব বর্ষের বিরুদ্ধে বিষোদগার করছেন।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধে আমাদের প্রধান মিত্র ছিল ভারত। আমাদের মুক্তিযোদ্ধাদের সঙ্গে ভারতের সেনা বাহিনীর রক্ত মিশে আছে। সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনগনের প্রতিনিধি হয়ে আমাদের দেশে আসছেন। ভারতসহ বিভিন্ন দেশের বিশিষ্ট ব্যক্তি ও রাজনৈতিক নেতৃবৃন্দ আসবেন।

নরেন্দ্র মোদীর আগমনকে কেন্দ্র করে বিএনপির অশুভ লক্ষণ দেখতে পাচ্ছি। মুজিব বর্ষকে সামনে রেখে সারা বাংলাদেশে এবং সারা বিশ্বে উদযাপনের ঐতিহাসিক আয়োজন চলছে। এটা বিএনপি এবং তাদের দোসরদের সহ্য হচ্ছে না।

মুজিব বর্ষ উদযাপনের নামে কোন প্রকার বাড়াবাড়ি যেন না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখার আহবান জানিয়ে তিনি বলেন, ‘এটা আমাদের নেত্রীর আদেশ।পরিমিতিবোধের মধ্য দিয়ে আমাদের মহান বঙ্গবন্ধুকে সম্মান জানাতে হবে, শ্রদ্ধা জানাতে হবে। বাড়াবাড়ির কারণে বঙ্গবন্ধুর ঐতিহাসিক অবদানকে ছোট করা যাবে না।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসআওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ও কৃষকলীগের সভাপতি সমীর চন্দ প্রমুখ ।

Related posts

আত্মসমর্পণের প্রস্তুতি পাকিস্তানি হানাদারদের

Ashish Mallick

সুশীলনের উদ্যোগে প্রতীক প্রজেক্টের আওতায় সাংবাদিকতায় ৩জনকে ফেলোশীপ প্রদান

Ashish Mallick

মধ্যরাতে ভারতের পার্লমেন্টে নাগরিকত্ব বিল পাস

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.