আলোড়ন নিউজ
সারাদেশ

পদ্মায় নৌকাডুবি নিখোঁজ সেই নববধূর লাশ উদ্ধার

রকিবুল ইসলাম, রাজশাহীঃ  পদ্মায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নববধূ সুইটি খাতুন পূর্ণিমার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ভোর ছয়টার দিকে রাজশাহী নগরীর শ্যামপুর এলাকা থেকে নববধূর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের দল।
এ নিয়ে মোট নিখোঁজ ৮ জনের লাশ উদ্ধার করল উদ্ধার সার্ভিস কর্মীরা। এর আগে বিয়ের পরের দিন ফিরোরোনিতে গত শুক্রবার নববধূ সুইটি তার স্বামীর বাড়ি রাজশাহী চরখিদিরপুর থেকে বাবার বাড়ি ফিরছিলেন। স্বামী আসাদুজ্জামান সুমণ সহ বাবার বাড়ির লোকজন মিলে অন্তত ৩৮ জন দুটি নৌকায় তারা রাজশাহীর পবা উপজেলার ডাঙেরহাট গ্রামে। ওই গ্রামের শাহিন আলীর মেয়ে নববধূ সুইটি খাতুন পূর্ণিমা।
গত বৃহস্পতিবার চরখিদিরপুর এলাকার মৃত ইনসার আলীর ছেলে আসাদুজ্জামান রুমনের সাথে বিয়ে হয় সুইটি খাতুনের। বিয়ের পরে ওইদিনের নববধূর সাজে স্বামীর বাড়িতে গিয়েছিলেন সুইটি খাতুন।
পরের দিন শুক্রবার স্বামীর বাড়িতে বৌভাত শেষে বাবার বাড়িতে ফেরত দিতে যাচ্ছিলেন তারা। কিন্তু পদ্মা নদীতে যাওয়ার সময় কিছু দূর যেতেই দুটি নৌকা ডুবে যায় অতিরিক্ত যাত্রী বোঝাই এর কারণে। এতে সবমিলিয়ে নিখোঁজ হন ৯ জন। অন্যদের উদ্ধার করা হয়। পরে আজ সোমবার পর্যন্ত নিখোঁজ ৯ জনের পর পর্যায়ক্রমে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

Related posts

ভোটের আগের রাতেই ব্যালটে সিল মারার আশঙ্কায় সংবাদ সম্মেলন চেয়ারম্যান প্রার্থী জিল্লুরের

Ashish Mallick

রাণীশংকৈলে চোখ মেললেই দিগন্ত জুড়ে সবুজের সমারোহ

Ashish Mallick

নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী এমপি।

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.