আলোড়ন নিউজ
সারাদেশ স্বাস্থ্য

ময়মনসিংহে করোনা প্রতিরোধে আইনশঙ্খলা বাহিনী মাঠে, নগরী জনশূণ্য

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সৃষ্টির লক্ষে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠ পর্যায়ে কাছ করে যাচ্ছে। এতে জনশূণ্য হয়ে পরেছে নগরী।
এদিকে মাস্ক পড়া ছাড়া কেও রাস্তায় বের হলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদেরকে কান ধরে উঠবস ও লাঠিপেটা করছে। এ ছাড়াও নগরীতে সেনাবাহিনীর টহল অব্যাহত রয়েছে ।
বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও কোতুয়ালী থানা পুলিশের যৌথ অভিযানে নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে গিয়ে নাগরিকদের সচেতন করতে এমন উদ্যোগ নিয়েছে জেলা পুলিশ।অন্যদিকে ফায়ার সার্ভিসের কর্মীরা জীবাণুনাশক পানি ছিটিয়ে নগরীর রাস্তা ধুয়ে দিচ্ছে।
সকাল থেকে ময়মনসিংহে গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। বাসস্ট্যান্ড ও রেলস্টেশনসহ নগরীর ব্যস্ততম সড়ক গুলো জনশূণ্য হয়ে পড়েছে। চা স্টলসহ দোকানপাট ও মার্কেট বন্ধ রয়েছে। তবে নগরীর প্রধান সড়ক গুলো একেবারেই গাড়ী শূণ্য দেখা গেছে। বেশ কয়েক রিকশা চলতে দেখা গেলেও যাত্রী ছিল খুবই অল্প সংখ্যক।
এদিকে গত ২৪ ঘন্টায় ময়মনসিংহে নতুন করে বিদেশ ফেরত ৩৭ জনসহ মোট ৭০০জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে আজ হোম কেয়ারেন্টাইন থেকে ৪৭ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানা গেছে।

Related posts

নোয়াখালীতে ভাইয়ের হাতে ভাই খুন

SULTAN AHMMAD RAJU

দূর্গাপুরে মডেল মসজিদ নির্মান কাজ শুরু

Ashish Mallick

ছেলেধরা গুজবে কুড়িগ্রামে মানসিক ভারসাম্যহীন নারীকে গণপিটুনি

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.