আলোড়ন নিউজ
Lead News অপরাধ সারাদেশ

বালিয়াডাঙ্গীতে ও.এম.এসের ৬৮ বস্তা চালসহ নসিমন ড্রাইভার আটক

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ৬৮ বস্তা ও.এম.এসের চালসহ এক নসিমন ড্রাইভারকে স্থানীয় লোকজন আটক করে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসক খায়রুল আলম সুমন কে খবর দেয়৷

৯ এপ্রিল বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের পারুয়া গ্রামে ৬৮ বস্তা ও.এম.এস. (১০ টাকা কেজি) এর চালসহ নসিমন ড্রাইভার পান্না কাউসার (৩০) কে আটক করা হয়েছে।

জানা যায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাট থেকে কুশলডাঙ্গী এমেরুলের মিলে চাল নিয়ে আসা কলে পারুয়া গ্রামের বাসিন্দা ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুকুল ভোর ৫ টায় নামাজের উদ্দেশ্যে ঘুম থেকে উঠার পর তার বাসার সামনে ২টি ভ্যান ও একটি নসিমন চালের বস্তা সহ আটক করে। ভ্যানের ড্রাইভার ২ জন পলাতক এবং নসিমনের ড্রাইভার পান্না কাউসারকে আটক করা হয়।

পান্না কাউসার জানায়, চালগুলো মোড়লহাট থেকে নিয়ে কুশলডাঙ্গী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এমেরুল মিলারের গুদাম ঘরে নিয়ে যাওয়া হচ্ছিল। এই চালের বস্তাগুলো এমেরুল মিলার ক্রয় করেছেন।

পরে উপজেলা প্রশাসনকে খবর দিলে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন পুলিশ বাহিনীসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত চালের বস্তাগুলো নিয়ে আসে। তিনি জানায় এ ঘটনায় জড়িতদের সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে।

Related posts

নড়াইল সদর হাসপাতালে হামলা নার্সসহ আহত-৩

Ashish Mallick

দেশে দুই সপ্তাহের বেশি অনুশীলনের সুযোগ নেই

Ashish Mallick

কুমিল্লায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.