আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

বিএনপির নেতা নবী সোলায়মানের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি, যুবদলের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক, তেজগাঁও থানা যুবদল এর সাবেক সভাপতি ও স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম নেতা নবী সোলায়মান ভাই ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার(১৩ এপ্রিল) রাত সাড়ে নয়টায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।মৃত্যুর বিষয়টি আলোড়ন নিউজকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোসাব্বির।

জানা গেছে, তার বাড়ি চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের নয়নপুর ভুইয়া বাড়িতে। তিনি একজন ব্যবসায়ী ও রাজনীতিক ব্যক্তিদের একজন হিসেবে পরিচিত ছিলেন।সোমবার রাতে স্কয়ার হাসপাতালে হার্ট অ্যাটাকে ইন্তেকাল করেন।

তার মৃত্যুর খবর শুনে বিএনপির অনেক নেতা-কর্মী শোক প্রকাশ করেন।

শোক প্রকাশ:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, ঢাকা মহানগর (উত্তর) এর সহ-সভাপতি, চাটখিল উপজেলার নয়নপুর গ্রামের কৃতি সন্তান নবী সোলেয়মানের মৃত্যুতে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জাতীয়তাবাদী আদর্শের সৈনিক নবী সোলায়মান এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি জনাব সাইফুল আলম নীরব। যুবদল সভাপতি জনাব সাইফুল আলম নীরব মরহুম নবী সোলায়মান সাহেব এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Related posts

জেনে নিন, প্রেমিকা বা স্ত্রীকে খুশি করার টিপস !

Ashish Mallick

মহাসড়কে যানজট নিরসনে ইটিসি পদ্ধতি চালু

KOLLOL ROY

সদ্য আইজিপি পদে নিয়োগপ্রাপ্ত ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত ও বর্ণাঢ্য ক্যারিয়ার

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.