আলোড়ন নিউজ
Lead News অপরাধ আইন-আদালত সারাদেশ

সেই বাড়িওয়ালা শম্পা র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পান্থপথে এক মাসের বাড়ি ভাড়া বকেয়া থাকায় ২ মাসের নবজাতক শিশুসহ ৩ সন্তান ও তার বাবা-মাকে মারধর করে ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দেওয়া সেই বাড়িওয়ালা নুর আক্তার শম্পাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) ।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
 গ্রেফতারের বিষয়টি আলোড়ন নিউজকে নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর মেজর এইচ এম পারভেজ আরেফিন।তার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় ভাড়াটিয়াকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছিল।

র‌্যাব-২ এর মেজর পারভেজ আরেফিন আলোড়ন নিউজকে বলেন, ভাড়াটিয়াকে লাঞ্ছনার অভিযোগের ভিত্তিতে বাড়িওয়ালা শম্পাকে নজরদারিতে রেখেছিলাম। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল রাতে পান্থপথের ৫৮/৭ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় ভাড়াটিয়ার এক মাসের ভাড়া বাকি থাকায় দুই মাসের শিশুসহ তিন সন্তান ও তার বাবা-মাকে মারপিট করে ঘর থেকে তাড়িয়ে দেন বাড়িওয়ালা শম্পা। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় শম্পাকে ভাড়াটিয়াকে বাড়িতে রাখার অনুরোধ জানায়।

তবে শম্পা এতে অস্বীকৃতি জানান এবং উল্টো র‌্যাব-পুলিশকে দেখে নেওয়ার হুমকি দেন। পরদিন ২০ এপ্রিল রাতে শম্পার বিরুদ্ধে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ভাড়াটিয়া।

 

Related posts

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো সাবেক স্বাস্থ্যমন্ত্রীর মৃত্যুর খবরটি অসত্য

Ashish Mallick

যে কারণে নতুনদের কোম্পানি চাকরি দিতে চায় না

Mostafij Rahman

শেরপুরে শ্রীবরদী জুতার দোকানে আগুন

SULTAN AHMMAD RAJU

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.