আলোড়ন নিউজ
Lead News আইন-আদালত সারাদেশ

দাগনভূঞা থানার পুলিশ কর্মকর্তার আবেগগন স্ট্যাটাস

মাসুদ রানা: দেশের চলমান পরিস্থিতি দিন যত গড়াচ্ছে ততো ভয়ংকর রুপ ধারন করেছে শুধু মানুষের অসচেতনতার কারনে। মানুষ কে সচেতন করতে কখনো কখন ও হচ্ছেন নমনীয় আবার কখনও হচ্ছেন সহনীয় আবার মাঝে মধ্যে হতে হচ্ছে কঠোরতম। সব কিছু করতে হচ্ছে দাগনভূইয়া বাসীর জীবন বাঁচানোর জন্যে।

এমনেই এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন নোয়াখালির সন্তান দাগনভূইয়া থানায় কর্মরত ফেনী জেলা শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত জনাব দেলোয়ার হোসেন। তেমনি এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নিজ ব্যক্তিগত ফেইসবুক পেইজে, যাহা শুনলে সবারই মন ছুঁয়ে যাবে তাই পুরো স্ট্যাটাস টি আপনাদের মাঝে তুলে ধরলাম।

প্রিয় দাগনভুঁইয়াবাসী,
আপনাদের সেবায় নিয়োজিত থেকে আজ অবধি, দাগনভুঁইয়া থানা পুলিশের আমার চার সহকর্মী করোনা নামক মহামারীতে আক্রান্ত।আপনারা জানেন আপনাদের ঘরে পেরাতে, সচেতন করতে পাড়া-মহল্লা,হাঁট-বাজার,রাস্তা-ঘাট এবং কি ঘর-বাড়ীতে আমাদের সক্রিয় বিচরন ছিলো এবং আছে।আপনাদের ঘরে পেরাতে কখনো কখনো আমরা কঠোর হয়েছি, অনিচ্ছা শর্তেও কষ্ট দিয়েছি, তবে বিশ্বাস করুন সবই করেছি আপনাদের সবাইকে ভালো এবং নিরাপদে রাখবো বলে।আমরা জানি এই কঠিন পরিস্থিতিতে সতর্কতা অবলম্বনের পর ও বাহিরের পরিবেশে কাজ করতে গেলে কিছুসমস্যা হবেই।

তবুও আমরা মনোবল হারায়নি, পিছপা হইনি, ভয় পাইনি,নিজেকে গুটিয়ে ফেলিনি শুধুমাত্র আপনাদের সুরক্ষিত রাখবো বলে।আমরা এই চরম বিপদে, কঠিন পরিস্থিতিতে ছায়ার মতো আপনাদের পাশে আছি এবং থাকবো।কারন আমরা শপথ নিয়েছি আপনাদের ভালো রাখবো বলে।আসুন সকল দাম্ভিকতা পরিহার করে, হিংসা-বিদ্বেষ, মান-অভিমান, রেষারেষি ভুলে গিয়ে অসহায় মানুষের পাশে এসে দাঁড়াই।

নিজে সচেতন হই,অপরকে সচেতন করি।মানবসেবাই হোক আমাদের সকলের প্রধান অঙ্গীকার।পরিশেষে একটি কথা বলবো, যদি কখনো এই শহীদী মৃত্যুর মিছিলে শামিল হয়ে যাই ক্ষমা করে দিবেন আমায়, কিছু ভালো কাজের উচিলায় বেঁচে থাকলে বাকিটি জীবন মানব সেবায় কাটিয়ে দিবো ইনশাআল্লাহ ।

Related posts

মুম্বাই ভয়াবহ বিপর্যয়ের মুখে, বস্তিতে করোনার হানা

Ashish Mallick

জামিন পেলেন ফখরুল-মোশাররফ-গয়েশ্বর

Ashish Mallick

স্বাদের ইলিশ মজার ইলিশ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.