আলোড়ন নিউজ
Lead News বিশেষ খবর ব্যবসা-বাণিজ্য সারাদেশ

করোনায় মারা যাওয়া এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের দাফন সম্পন্ন হয়েছে।

করোনায় মারা যাওয়া এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের দাফন সম্পন্ন

করোনায় মারা যাওয়া এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের দাফন সম্পন্ন

Posted by Aloron News on Friday, 22 May 2020

শুক্রবার (২২ মে) দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রামের পটিয়া উপজেলার পৌরসভা ৪ নং ওয়ার্ডের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে  মোরশেদুল আলমের দাফন-কাফন সম্পন্ন হয় ।

জানা যায়, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে পটিয়াস্থ পারিবারিক কবরস্থানে মরহুম পিতার পাশে সমাহিত করলেন এস.আলম গ্রুপের পরিচালক ও এস. আলম পরিবারের বড় সন্তান আলহাজ্ব মোরশেদুল আলমকে। জানাজা, দাফন- কাফনে ভূমিকা পালন করে জমীর উদ্দিন শাহ্ নানুপুরির সাহেবজাদা মাওলানা হেলালুদ্দীন (হাঃফিঃ) এর পরিচালিত আল্-মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের টিম ও গাউছিয়া কমিটি পটিয়া শাখার কর্মীরা।

উল্লেখ্য, মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। গত ১৮ মে মোরশেদুল আলমসহ ওই পরিবারের ছয়জনের করোনা শনাক্ত হয়। প্রাথমিক অবস্থায় নিজ বাসায় থেকে চিকিৎসা সেবা নিলেও ২১ মে বিকেলে মোরশেদুল আলমের শারীরিক অবস্থার অবনতি দেখা দেয়। যার কারণে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। আর সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  তবে পরিবারের  এক সদস্য চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বলে জানা গেছে।

Related posts

এসএসসি ও সমমানে পাসের হার ৮২.২০ শতাংশ

SULTAN AHMMAD RAJU

আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতার বাবা নিহত

Ashish Mallick

হুইপ শামসুল, পঙ্কজ দেবনাথ, মোল্লা কাওছারসহ ১০৫ জনের তথ্য চেয়ে দুদকের চিঠি

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.