আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

সহস্রাধিক পরিবারের ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌঁছে দিল সিদ্দিকী নাজমুল আলম

নিজস্ব প্রতিবেদক: দেশের বাইরে থেকেও করোনা দুর্যোগে দিন পার করা দেশের অসহায় মানুষের কথা ভুলে নি তিনি। যিনি করোনাক্রান্তি কাল থেকে মানবিতার জায়গাকে সবার আগে প্রাধান্য দিয়ে নিজ জন্মভূমিতে   দফায় দফায় খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যহত রেখেছে।এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতরে ঘরের আনন্দটা নিশ্চিত করতে শুক্রবার জামালপুর সদরে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সহস্রাধিক পরিবারের ঘরে ঘরে স্বেচ্ছাকর্মী দ্বারা ঈদ উপহার পৌঁছে দিয়েছেন । বলছি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাাজমুল আলমের কথা।

ঈদ সামগ্রী প্রতি বস্তায় ছিল ৫ কেজি চাল, ১ কেজি পোলাও চাল, ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ২ প্যাকেট দুধ, ১ প্যাকেট নুলুডস।আর এতে লেখা ছিল প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলতে।

সরেজমিনে, জামালপুর সদর উপজেলার তুলসীপুর ইউনিয়নে সিদ্দিকী নাজমুল আলমের দেওয়া ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিতে দেখা গেছে  ছাত্রলীগ নেতা রাসেলকে। এসময় তিনি বলেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ভাই ঈদ সামগ্রী বিতরণ ছাড়াও রমজানের পুরো মাসে দুই শতাধিক মানুষকে ইফতার সামগ্রী দিয়ে আসছেন। এছাড়াও করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ২ হাজার ৫০০ পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, একটি সাবান বিতরণ করেছেন।

প্রবাসে থাকা সিদ্দিকী নাাজমুল আলম জানান, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে খাদ্য সহায়তা ও আর্থিক অনুদান দিচ্ছে। যার কারণে দেশের কোন মানুষ এই জাতীয় দুর্যোগেও অভুক্ত নেই। আর অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে মোকাবিলা করতে দরকার সতর্কতা ও সচেতনতা। আমিও করোনাক্রান্তি থেকে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টাটুকু অব্যহত রেখেছি।

Related posts

নিহতদের পরিবার এক লাখ টাকা করে ক্ষতিপূরণ পাবে : রেলমন্ত্রী

Ashish Mallick

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় রামুতে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছিয়ে দিল চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ

Ashish Mallick

ওসির উপস্থিতিতে পলাতক আসামিরা আওয়ামী লীগে

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.