আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

সেই বীরাঙ্গনা পরিবারে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সুভাষ মল্লিক সবুজ

নিজস্ব প্রতিবেদক: এ বয়সেও ঝাড়ুদার হিসেবে কাজ করি, তাতে কোন দুঃখ নেই। কিন্তু বর্তমানে যেখানে কাজ করি তা বন্ধ থাকার কারণে ঠিকমতো বেতনও পাচ্ছি না। অনেক মানুষ বিভিন্ন খাদ্য সামগ্রী সহায়তা ও সরকারী ভাতা ইতোমধ্যে পেয়েছে। কোন ধরনের ত্রাণ সহায়তা আমি পাইনি। পরিবারের ছেলে-মেয়েদের নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছি। এক বছর পূর্বে বীরাঙ্গনা হিসেবে সরকারী গেজেট প্রকাশিত হলেও এখনও বিভিন্ন আমলাতান্ত্রিক জটিলতার কারণে সরকারী ভাতা পাইনি।অতীব বাস্তব কথাগুলো তুলে ধরেছেন চট্টগ্রামের লোহাগাড়ার বীরাঙ্গনা রত্না চক্রবর্তী। বর্তমানে তিনি দিন কাটাচ্ছেন চট্টগ্রাম শহরের দেওয়ানবাজারের ভরা পুকুর পাড় এলাকায় ভাড়া বাসায়। আর এমনটা প্রকাশিত হয় গতকালকের নগরীর এক সংবাদ মাধ্যমে। উক্ত খবর পেয়ে বর্তমান নগরীর আলোচিত মানবতার ফেরিওয়ালা ও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ আজ রোববার (২৪ মে) সেই বীরঙ্গনা পরিবারে গিয়ে দিয়ে আসল নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

এ নিয়ে সুভাষ মল্লিক সবুজ আলোড়ন নিউজকে বলেন, মহান মুক্তিযুদ্ধে যাদের আত্ম ত্যাগের কারনে এই দেশটা পেয়েছি,তারাই আজ অসহায়। কয়জনেই আমরা তাদের খবর রেখেছি । স্বাধীনতার সুফল ভোগ করার আগে যাদের শ্রম ঘামের বিনিময়ে এই স্বাধীনতা।তাদেরই অসহায়ত্ব স্বাধীনতা নামক শব্দটাকে কতোটুকু কলংকিত করছে সেটাই ভাবনার বিষয়। সেই বীর সৈনিক বীরাঙ্গনা রত্না চক্রবর্তী দিদির জন্য উপহার সামগ্রী নিয়ে ছুঁটে গেলাম। দিদির জন্য সামান্য তম উপহার সামগ্রীতে যা ছিল ছয় কেজি চাউল, এক কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি রুই মাছ, এক কেজি টমেটো, কাঁচা মরিচ ও ধনে পাতা।

একই সঙ্গে ডেলি রুপান্তর অনলাইন পোর্টালকে ধন্যবাদ ।বিশেষ কারে সুবল দাদাকে ।এই নিউজটা গতকাল পাওয়ার পর পরই আজকে দ্রুত ছুঁটে যায় উনার বাসায়। সবাই আমার জন্য আশির্বাদ করবেন যেন এই ভাবে দেশের সেবায় নিজেকে উৎসর্গ করতে পারি।

Related posts

৮০-তে বেশ উজ্জ্বল নোবেল বিজয়ী ড. ইউনূস

Ashish Mallick

পরীক্ষা শুরুর ২৫ মিনিট আগে জানা যাবে কোন সেটে পরীক্ষা

Ashish Mallick

শিক্ষিকার ব্লাউজ ছিঁড়ে পুলিশি তাণ্ডব! প্রতিবাদে লাখো শিক্ষক

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.