আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

সৈয়দ মিজানের জন্মদিনে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের বিশেষ আয়োজন

নিজস্ব প্রতিবেদক: আজ ২৫ মে ‘শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি সৈয়দ মিজানুর রহমানের জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে ক্যাম্পাসে থাকা খন্ডকালীন কর্মচারীদের প্রায় ৭০ শিশু সন্তানকে নতুন জামা ও ঈদ সামগ্রী উপহার দেয় ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ।

ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান বলেন, প্রতিবারই প্রিয় নেতার জন্মদিনটি জমকালো সারপ্রাইজ পার্টি আয়োজনের মধ্য দিয়ে পালন করার চেষ্টা করি। কিন্তু এবার সেটি করিনি। একটু ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে প্রিয় নেতা শ্রদ্ধেয় সৈয়দ মিজানুর রহমান ভাইয়ের উপস্থিতিতে আমাদের ক্যাম্পাসে খন্ডকালীন কর্মচারীদের থাকা ৭০ জন শিশু সন্তানকে নতুন জামা এবং প্রত্যেককে ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়।

এবারের ব্যতিক্রম উদ্যোগ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রিয় নেতা সর্বদা সুবিধা বঞ্চিত শিশুদের হাসি ফোটাতে নিরলস শ্রম দিতে দেখেছি। উনার হাতে গড়া একটি সংগঠনও আছে। যেখানে হাজার হাজার পথশিশুরা সুবিধা নিচ্ছে। যেহেতু আমি উনার আদর্শ নিয়ে চলি, সেহেতু উনার এক মানবিক কর্মকান্ডের স্বীকৃতি সরূপ আজকের এ আয়োজন।এছাড়া আমার দৃঢ় বিশ্বাস ছিল, নিষ্পাপ ওইসব শিশুদের হাসি ফোটাতে পারলে প্রিয় নেতাও আনন্দ পাবে। জানি না কতটুকু পেরেছি।

Related posts

রেডিও জকি হচ্ছেন চিত্রনায়িকা মৌসুমি!

Ashish Mallick

বাংলাদেশ ব্যাংকে নিয়োগ

Ashish Mallick

কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা : মো. সোহেল হোসেন

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.