আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

করোনায় মারা গেলেন আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি গিয়াসউদ্দিন

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ ফতুল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিনের (৫৭) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জে অবস্থিত  সাজেদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান।

জানা গেছে, গিয়াস উদ্দিন ফতুল্লা থানার কাঠেরপুল এলাকার বাসিন্দা। তিনি বরাত ডাইং এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ফ্রেন্ডস সার্কেলের সাধারণ সম্পাদকও ছিলেন।

পরিবার সূত্র জানান, কয়েকদিন আগে থেকেই জ্বর, ঠাণ্ডা, সর্দি কাশিসহ করোনার নানা উপসর্গে ভুগছিলেন গিয়াসউদ্দিন । প্রথমে তিনি নারায়ণগঞ্জ শহরের ৩ শ’ শয্যা হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি ছিলেন।
পরে অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার প্রথমে রাজধানীর মুগদা হাসপাতালে নেয়া হয়। সেখানে ভর্তি না নিলে পরে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত বারোটার দিকে তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক জানান, করোনা পজিটিভ রিপোর্ট আসার পর গিয়াস উদ্দিনকে বৃহস্পতিবার বিকেলে সাজেদা হাসপাতালে ভর্তি করেন তার পরিবারের সদস্যরা। রাতে তার মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা জানিয়েছে গিয়াস উদ্দিন হার্ট এ্যাটাকও করেছিলেন। এছাড়া আগে থেকেই গিয়াস উদ্দিন শ্বাস কষ্টের রোগে ভুগছিলেন।হাসপাতাল থেকে তার পরিবারের লোকজন লাশ নিয়ে গেছেন।

পারিবারিক কবর স্থানে সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে  গিয়াস উদ্দিনের মৃতদেহ দাফন করা হবে বলেও জানান তিনি।

নারায়ণগঞ্জে গত চব্বিশ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে ৷ এ নিয়ে জেলায় মোট মৃত্যু হলো ৭৭ জনের। নতুন করে আরো ৪২ জন আক্রান্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৫শ’ ৩২ জন।

Related posts

সাবেক রাষ্ট্রপতি এরশাদ না ফেরার দেশে

Ashish Mallick

অবশেষে পা ধরে মাফ চেয়ে মাকে ঘরে তুলল ৩ পাষন্ড ছেলে

Ashish Mallick

১৮ অক্টেবর: হাসতে নেই মানা

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.