আলোড়ন নিউজ
Lead News সারাদেশ স্বাস্থ্য

করোনায় আক্রান্ত সিপ্লাস টিভির সম্পাদক আলমগীর অপু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের আঞ্চলিক ভাষার জনপ্রিয় অনলাইন টিভি সিপ্লাস টিভির সম্পাদক আলমগীর অপুর নমুনা পরীক্ষার ফল করোনা পজিটিভ ।

শুক্রবার (২৯ মে) নমুনা পরীক্ষায় করোনা ‘পজিটিভ’ আসার বিষয়টি আলমগীর অপু নিজেই রাত আড়াইটার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান।

জানা গেছে, করোনার কিছু উপসর্গ দেখা দেওয়াতেই গত ১৮ মে থেকে তিনি বাসায় সেলফ কোয়ারেন্টিনে ছিলেন। এরপর ২১ মে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী এন্টিবায়োটিক খাওয়া শুরু করেন। এতে উপসর্গ কমে আসলেও ২৬ মে কৌতুহলবশত চট্টগ্রাম জেনারেল হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন।আর এতে নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। তবে বর্তমানে সামান্য কাঁশি ছাড়া  অন্য কোন উপসর্গ তেমন একটা নেই বললেই চলে।

সিপ্লাসটিভির ব্রডকাস্টের প্রধান দায়িত্বে থাকা ফরহাদ সিকদার জানান, আলমগীর অপুর সাথে নিয়মিত মোবাইলে ও অনলাইনে যোগাযোগ হচ্ছে। গত ১৮ মে থেকে তিনি অফিসে আসেননি। নিজ বাসা থেকে আমাদের সার্বিক দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন ।
 সংস্পর্শে থাকা অফিসিয়াল লোকদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, যেহেতু তিনি অনেক আগে থেকেই কোয়ারেন্টিনে আছেন তাই আমরা স্বাস্থ্য বিধি মেনেই কার্যক্রম অব্যহত রেখেছি। ঈদের আগেই আমরা আমাদের কিছু সহকর্মীকে ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠিয়েছিলাম। ঈদের পরে এখন ওরাই অফিস করছে এবং বাকিরা ঈদের পর থেকেই ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন।
এ নিয়ে আলমগীর অপু বলেন, শুরু থেকেই অনেক সতর্ক ছিলাম। তবু কখন যে পজিটিভ হলাম বুঝলাম না। ডাক্তারের পরামর্শে ওষুধ ও অন্যান্য বনাজি চলছে। সকলের যেহেতু দোয়া আছে আশাকরি সমস্যা হবে না। আল্লাহ মহান।
 

Related posts

নড়াইলে পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ওপরিদর্শন করলেন, পুলিশ সুপার

Ashish Mallick

জীবননগরে আ.লীগের মিছিলে বোমা

Ashish Mallick

হন্ডুরাসে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৫ বিদেশি।

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.