আলোড়ন নিউজ
Lead News বিশেষ খবর সারাদেশ

ফেসবুকে সবার কাছে মাফ চেয়ে পোস্ট দেওয়ার দেড় ঘন্টা পর মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার দিবাগত রাত আনুমানিক একটায় তিনি তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। তাতে লিখেন: “আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দিবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন”। এসব কথাগুলো লিখেছেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ,প্রেসক্লাব ফরিদগঞ্জ এর দপ্তর সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সাংবাদিক আবুল হাসনাত। এরপর, কিছুক্ষণের মধ্যে তার স্ত্রী-সন্তান তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান।

শুক্রবার ( ২৯ মে) দিনগত রাত আড়াইটায় চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর বিষয়টি মরহুমের ছেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাংবাদিক আবুল হাসনাত চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর জমিনে কাজ করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জে। হঠাৎ শ্বাসকষ্ট শুরু হলে সাংবাদিক আবুল হাসনাতকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়।এরপর চিকিৎসা শুরু হলে কিছুক্ষণের মধ্যেই মারা যান তিনি।

গত দুইদিন ধরে জ্বর ও করোনার লক্ষন থাকায় উপজেলায় স্বাস্থ্য কম্পেক্সে করোনা নির্নয়ের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে এবং যথাযথ নিয়ম মেনেই দাফনকাজ সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, আবুল হাসনাত ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে অধ্যয়নরত অবস্থায় ছাত্র রাজনীতিতে যুক্ত ছিলেন। ১৯৯০ সালের নাগাদ ছাত্রলীগ, ফরিদগঞ্জ উপজেলা শাখার আহব্বায়ক এর দায়িত্ব পালন করেন।তিনি ফরিদগঞ্জে ‘আওয়ামী গুণিজন স্মৃতি সংসদ’ নামে একটি সংগঠন করেন এবং আমৃত্যু সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া, তিনি ফরিদগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ছিলেন।

Related posts

ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনায় আক্রান্ত

Ashish Mallick

মালিতে সন্ত্রাসী হামলায় ৫৩ সেনা সদস্য নিহত

Ashish Mallick

বিনামূল্যে ড. ইমরান এইচ সরকারের করোনাভাইরাস পরীক্ষা (ভিডিও )

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.