আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

৩১মে থেকে রাষ্ট্রের নেয়া পদক্ষেপ গুলো অনুসরণ করতে দাগনভূঞা বাসীকে আহবান জানান ইউএনও

রাশেদ হোসেনঃ  করোনা সংক্রমণ প্রতিরোধকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সদাশয় সরকার মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে নিরলসভাবে। জেনে রাখা ভাল যে, এই বৈশ্বিক দুর্যোগ পরিস্থিতিতে সরকারি নির্দেশনা-ই উপজেলা প্রশাসন প্রতিপালন করে যাচ্ছে।

হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা, বাজার নিয়ন্ত্রণ, লকডাউন, করোনা রোগী সনাক্তকরণ ও রোগীর প্রয়োজনীয় ব্যবস্থা, করোনা রোগীর লাশ দাফন, কর্মহীন মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা প্রভৃতি অসংখ্য কাজ সরকারি নির্দেশনা মোতাবেক সরকারি সংস্থাসমূহ করে যাচ্ছে।

সামনের যেকোন পরিস্থিতিতে সরকারের সংস্থাসমূহ কাজ করে যাবার অঙ্গীকারাবদ্ধ। অতএব সার্বিক পরিস্থিতি বিবেচনায় আগামী ৩১মে তারিখ থেকে নেয়া পদক্ষেপসমূহ আপনারা যথাযথভাবে অনুসরণ করে দেশের ও দেশের মানুষের কল্যাণের স্বার্থে নিজ নিজ দায়বদ্ধতার নিরিখে নির্দেশনাসমূহ কঠোরভাবে মেনে চলবেন, রাষ্ট্র এই সৌজন্যতাবোধ আপনাদের কাছে আশা করতেই পারে।

কেউ কেউ নিয়মকানুন মানছে না সেটার ভিত্তিতে সরকারি কর্মকাণ্ডের মূল্যায়ন সমীচীন নয়। এই পরিস্থিতিতে সবার সচেতন চলাফেরার কথা থাকলেও যারা মানছে না তাদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলে আইনের আওতায় আনা যেতে পারে। সরকার তথা প্রশাসনকে বিব্রত না করে অযথা বিতর্ক পরিহার করে এগিয়ে আসুন।

আপনার সহযোগিতায় উপজেলা প্রশাসন এই দুর্যোগ মোকাবেলায় সবসময় আপনাদের পাশে আছে দাগনভূঞাবাসীর সর্বাঙ্গীন মঙ্গলের জন্য।

Related posts

ঢাকায় এসে পৌছেছে সালমান-ক্যাটরিনা

Ashish Mallick

এবারের জেএসসি পরীক্ষায় নজরদারীতে থাকবে কোচিং সেন্টার : নওফেল

Ashish Mallick

মেধাবী ছাত্র সাইদুরের দায়িক্ত নিলেন কুবির রেজিস্ট্রার অধ্যাপক ড.মোঃ আবু তাহের

Ismail Hossen

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.