আলোড়ন নিউজ
Lead News বিশেষ খবর সারাদেশ

যশোর-২ আসনের সাবেক এমপি ও জামায়াত নেতা আবু সাঈদ ইন্তেকাল করেছেন

নিজস্ব প্রতিবেদক: যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা পশ্চিম জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিষয়টি  বিকেল সোয়া চারটার দিকে নিশ্চিত করেছেন জামায়াত ঘনিষ্ঠ একজন কলেজ শিক্ষক।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের শংকরপুর এলাকায় অবস্থিত বেসরকারি গ্রিন ড্রিম লিমিটেড (জিডিএল) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মুহাদ্দিস আবু সাঈদ যশোর শহরের ভাড়া বাসায় অবস্থান করছিলেন। বিকেল ৩টার দিকে তিনি মোবাইল ফোনে কারও সঙ্গে কথা বলার সময় হঠাৎ পড়ে যান। পরিবারের সদস্যরা তখনই তাকে যশোর শহরের শংকরপুর এলাকায় অবস্থিত বেসরকারি হাসপাতাল জিডিএল-এ নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার ফাইয়াজ আহমেদ ফয়সাল তাকে মৃত ঘোষণা করেন।

জিডিএল হাসপাতালের পরিচালক আবু ফয়সাল বলেন, ডাক্তার ফাইয়াজ আহমেদ ফয়সাল রোগী মুহাদ্দিস আবু সাঈদকে বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করে জানান, বেশকিছু সময় আগেই তার মৃত্যু হয়েছে। তবুও তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। কিন্তু পরিবার-সদস্যরা তাকে আর জেনারেল হাসপাতালে নেননি। সোজা নিয়ে চলে যান ঝিকরগাছার গ্রামের বাড়িতে।

তার স্বজনরা জানান, মরহুমের মরাদেহ হাসপাতার থেকে সরাসরি গ্রামের বাড়ি বাঁকড়ায় নেওয়া হবে। মৃত্যু কালে তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্যা শুভকাঙ্খী রেখে গেছেন।

উল্লেখ্য, অধ্যক্ষ মুহাদ্দিস আবু সাঈদ ২০০১ সালে ৮ম জাতীয় সংসদ নির্বাচনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন। ২০০৮ সালের ৯ম জাতীয় সংসদ নির্বাচনে তিনি চারদলীয় জোটের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোটের ব্যবধানে সাবেক আইসিটি মন্ত্রী মোস্তফা ফাররুক মোহাম্মদের নিকট পরাজিত হন। বিগত নির্বাচনে তিনি জোটের প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেন।

জামায়াত নেতা মুহাদ্দিস আবু সাঈদ ২০০১ সালে এ আসনের এমপি নির্বাচিত হওয়ার পূর্বে বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করেন। পাশাপাশি তিনি একটি মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে দুই যুগ ধরে কর্মরত ছিলেন।

Related posts

ঠাকুরগাঁওয়ে পাসপোর্ট অফিসে ঘুষের টাকাসহ পিয়ন আটক

Ashish Mallick

ফুলপুরে কংশ নদীতে নড়বড়ে বাঁশের সাঁকো পারাপার ঝুঁকিতে দশ গ্রামের মানুষ

Ashish Mallick

শক্তির জোরে কখনো মানুষের বন্ধু হতে পারবে না -বঙ্গবীর কাদের সিদ্দিকী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.