আলোড়ন নিউজ
Lead News শিক্ষা সারাদেশ

সকাল ১১ টায় এসএসসির ফল প্রকাশ পাবে অনলাইনে

নিজস্ব প্রতিবেদক:  রবিবার প্রকাশ হচ্ছে এসএসসি ও সমমান পরীক্ষা ২০২০ এর ফল। সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালের এসএসসি পরীক্ষার ফল প্রকাশের কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে শিক্ষামন্ত্রী দীপু মনি ফেসবুক লাইভের মাধ্যমে ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন বেলা ১১ টায়।

শনিবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের কর্তৃক প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর ফলাফল ঘোষণার পর শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। এটি ১২টায় নির্ধারিত থাকলেও এক ঘণ্টা সময় এগিয়ে আনা হয়েছে। বিটিভি সম্পূর্ণ বক্তব্য ধারন করবে। নিউজ ও ফুটেজ সকল ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রেরণ করা হবে। ফুটেজ ও প্রাসঙ্গিক ডকুমেন্টস ইমেইল, মেজেঞ্জার ও উইট্রান্সফারে ও প্রেরণ করা হবে। পাশাপাশি ফেসবুকে লাইভ করা হবে। কমেন্ট অপশনে গিয়ে যে কেউ প্রশ্ন করতে পারবেন। বক্তব্য শেষে জবাব দেয়া হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফেসবুক আইডি M A khair ইলেক্ট্রনিক মিডিয়ার জন্য বিটিভির মাধ্যমে ভিডিও ফুটেজ প্রেরণ করা হবে। অন্যান্য গণমাধ্যমকেও তাদের প্রয়োজনীয় তথ্য সরবরাহ করা হবে বলেও জানানো হয়েছে।

 

Related posts

নদীরক্ষা, জলাবদ্ধতা নিরসন, খাসজমি উদ্ধার ও পরিবেশ রক্ষা জেলা কমিটির পরিচিতিসভা অনুষ্ঠিত

Ashish Mallick

অপরাধ দমনে ব্যাপক সাফল্যের পরও পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণা কেনঃ এসপি বিপ্লব

Ashish Mallick

ঢামেকে পরীক্ষামূলক প্লাজমা থেরাপি কার্যক্রম শুরু

kakon

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.